Home আপডেট জামুরিয়ায় আবার শুটআউট, গুলি চালিয়ে চম্পট টোটো চালক, আলোড়ন এলাকায়

জামুরিয়ায় আবার শুটআউট, গুলি চালিয়ে চম্পট টোটো চালক, আলোড়ন এলাকায়

জামুরিয়ায় আবার শুটআউট, গুলি চালিয়ে চম্পট টোটো চালক, আলোড়ন এলাকায়

[ad_1]

আবার বাংলার মাটিতে শুটআউটের ঘটনা ঘটল। টোটো পার্কিং করা নিয়ে দু’‌পক্ষের মধ্যে বচসা তুঙ্গে ওঠে। আর তখনই বচসাকে কেন্দ্র করে চলল গুলি। এই ঘটনায় তুমুল আলোড়ন পড়ে গিয়েছে। জামুরিয়ার বিজয়নগরে এই প্রকাশ্যে গুলি চালনোর ঘটনায় আতঙ্কিত এলাকার মানুষজন। তাহলে কি সহজলভ্য হয়ে উঠেছে আগ্নেয়াস্ত্র?‌ এই প্রশ্ন উঠতে শুরু করেছে। যদিও এই ঘটনায় কেউ খুন হননি। তবে হতেই পারত এমন বিপদ। তবে লক্ষ্যভ্রষ্ট হওয়ায় পরিস্থিতি বেগতিক দেখে পলাতক অভিযুক্ত। তার খোঁজ করছে পুলিশ।

এদিকে স্থানীয় সূত্রে খবর, জামুরিয়ার বিজয়নগরের বাসিন্দা নিশীথ পাল এবং তাঁর ছেলে শিবনাথ পাল। আবার জামবাদের খনির বাসিন্দা পরেশ ঘোষ। এই বাবা–ছেলের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন খনির বাসিন্দা। তবে তাঁদের মধ্যে বচসা বড় আকার ধারণ করে। পরেশ ঘোষ পেশায় টোটো চালক। আর এই টোটো রাখা নিয়েই দু’‌পক্ষের মধ্যে ঝামেলা বাধে। একে অপরকে ভুল প্রমাণ করতে মরিয়া হয়ে ওঠেন। তারপর বচসা থামলেও পরেশের পরিকল্পনা থামেনি। তাই পরে বাবা–ছেলের উপর গুলি চালিয়ে দেন পরেশ বলে অভিযোগ।

অন্যদিকে গোটা ঘটনাটি ঘটেছে বুধবার বেশি রাতে। শীতের তখন ঠাণ্ডা হাওয়া বইছে। রাস্তার মাঝে টোটো রাখাকে কেন্দ্র করে নিশীথ–শিবনাথের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন টোটোচালক পরেশ। সেখান থেকে দু’‌পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয় বলে অভিযোগ। টোটোচালক পরেশ তখন একা পেরে না উঠে তাঁর বন্ধু সাগর পাল নামে এক যুবককে ডেকে আনে। সাগর এসে দু’‌পক্ষের মধ্যে বচসা থামান। আর বিষয়টি নিষ্পত্তি করেন। কিন্তু সেটা পছন্দ হয়নি পরেশের। তাই তিনি বাবা–ছেলেকে দেখে নেওয়ার হুমকি দেয়। অভিযোগ, কিছুক্ষণ পরে টোটোচালক পরেশ ফিরে এসে দোকানে বসে থাকা শিবনাথ পালকে লক্ষ্য করে গুলি চালায়।

আরও পড়ুন:‌ সেবক–রংপো রেলপথের ৮টি টানেলের কাজ শেষ পর্যায়ে, সরাসরি চিন সীমান্তে পৌঁছবে

তারপর ঠিক কী ঘটল?‌ এই গুলির শব্দে কেঁপে ওঠে এলাকা। রাতের বেলায় শিবনাথ তখন ছাতুর সরবতের দোকানে বসেছিলেন। এমন সময় তাঁর দিকে ছুটে আসে বুলেট। একটি গুলি লাগে ছাতুর সরবতের ঘটিতে। তা পড়ে যায়। তবে এই ঘটির জন্যই বেঁচে যান শিবনাথ। আর পরের গুলিটি কানের পাশ দিয়ে বেরিয়ে যায়। দুই রাউন্ড গুলির শব্দে ছুটে আসেন বাসিন্দারা। ভয় পেয়ে যান শিবনাথও। তবে বুধবার রাতেই জামুরিয়া থানার কেন্দা ফাঁড়িতে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ একটি গুলির খোল উদ্ধার করেছে। শিবনাথের অভিযোগের ভিত্তিতে ওই টোটোচালকের বন্ধু সাগর পালকে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। মূল অভিযুক্ত টোটো চালক পরেশকে খুঁজছে পুলিশ।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here