Home বিনোদন ‘জি লে জারা’- ছবির প্রোজেক্ট কেন ছাড়লেন প্রিয়াঙ্কা ও ক্যাটরিনা? কী প্রতিক্রিয়া পরিচালক ফারহানের?

‘জি লে জারা’- ছবির প্রোজেক্ট কেন ছাড়লেন প্রিয়াঙ্কা ও ক্যাটরিনা? কী প্রতিক্রিয়া পরিচালক ফারহানের?

‘জি লে জারা’- ছবির প্রোজেক্ট কেন ছাড়লেন প্রিয়াঙ্কা ও ক্যাটরিনা? কী প্রতিক্রিয়া পরিচালক ফারহানের?

[ad_1]

তিন বান্ধবীর গল্প বলতে চেয়েছিলেন পরিচালক ফারহান আখতার। ঠিক যেভাবে ‘দিল চাহতা হ্যায়’ কিংবা ‘জিন্দেগি না মিলেগি দোবারা’য় ছিল তিন বন্ধুর গল্প। ঠিক হয়ে গিয়েছিল ছবির নামও—‘জি লে জারা’। এই ঘটনা গতবছরের।

কিন্তু মাঝে কয়েকমাস পেরিয়ে গেলেও সিনেমার কাজ এখনও শুরু হয়নি। বেশ কিছু কারণে একাধিকবার পিছিয়েছে ছবির কাজ। কখনও এক নায়িকার ব্যক্তিগত কারণে, কখনও অপর নায়িকার অন্য ছবির কাজে। মাঝে আবার ছবিটি শুরু কথা শোনা গেলেও ফের পিছিয়ে দেওয়া হল শিডিউল।

বলিউড সূত্র বলছে, এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও ক্য়াটরিনা। প্রিয়াঙ্কা ও ক্যাট দুজনেই নাকি ফারহানকে জানিয়ে দিয়েছেন, ফারহানের জন্য ডেট সমস্য়া হচ্ছে। তাই ছবি নিয়ে গড়িমসি চললে ছবি করা যাবে না। অন্য ছবিতে সই করার কারণেই ফারহানকে সোজা না বললেন প্রিয়াঙ্কা ও ক্যাটরিনা।

জানা গিয়েছিল, ‘জি লে জারা’য় অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ। তিন বড় নায়িকার একসঙ্গে এই প্রথম কাজ।

ফলত অনুরাগীদের উন্মাদনা ক্রমশ চরমে উঠছিল। কিন্তু একের পর এক কারণে ছবির শ্যুটিং পিছিয়ে যাওয়ায় স্বভাবতই হতাশ সিনেমাপ্রেমীরা। জানা গিয়েছে, ‘প্রিয়াঙ্কা চোপড়া এইমুহূর্তের হলিউডের বেশ কিছু প্রোজেক্ট নিয়ে ব্যস্ত। অন্যদিকে, আলিয়ার হাতে রয়েছে ‘রামায়ণ’, ‘বৈজু বাওরা’র মতো বিগ বাজেট ছবি। এর ফলে তাঁরা  সময় দিতে পারছেন না।

পড়ুন: প্রকাশ্যে এল ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’-এর প্রি-টিজার, কী জানালেন দেব?

‘জি লে জারা’ ছবি নিয়ে ইতিমমধ্যেই প্রাথমিক কাজ শুরু করে দিয়েছেন পরিচালক ফারহান আখতার। তবে হঠাৎ অজানা কারণে বার বার শুটিং বাতিল করছিলেন ফারহান। এমনকী, চিত্রনাট্য পড়তে সুদূর আমেরিকা থেকে মুম্বইও এসেছিলেন প্রিয়াঙ্কা। তবুও সিনেমার শুটিং শুরু হচ্ছিল না।

বলিউড সূত্র বলছে, এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও ক্য়াটরিনা। প্রিয়াঙ্কার জায়গায় না কি এই ছবিতে দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোনকে। অন্যদিকে ক্যাটরিনার জায়গায় না কি দেখা যেতে পারে অনুষ্কা শর্মাকে। 

তবে এগুলোই একমাত্র কারণ নয়। সূত্রের খবর, ফারহান এইমুহূর্তে নিজের পরবর্তী কাজ নিয়েও ব্যস্ত হয়ে পড়েছেন। তাই ‘জি লে জারা’র জন্য সময় দিতে পারছেন না। বলিউডের অন্দরের খবর, ফারহান আর কয়েকদিনের মধ্যেই আমির খানকে নিয়ে নতুন ছবির শ্যুটিং শুরু করতে চলেছেন। আপাতত সেই ছবিরই প্রি প্রোডাকশনের কাজে ব্যস্ত রয়েছেন তিনি।

ছবি- ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here