Home খেলাধুলো জীবন্ত কিংবদন্তি! সচিনের মূর্তি ওয়াংখেড়েতে, দেখে চোখ ভিজল মাস্টার-ব্লাস্টারের!

জীবন্ত কিংবদন্তি! সচিনের মূর্তি ওয়াংখেড়েতে, দেখে চোখ ভিজল মাস্টার-ব্লাস্টারের!

জীবন্ত কিংবদন্তি! সচিনের মূর্তি ওয়াংখেড়েতে, দেখে চোখ ভিজল মাস্টার-ব্লাস্টারের!

[ad_1]

মুম্বই:  বুধবার (১ নভেম্বর) মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকরের মূর্তি উন্মোচন করা হয়। সচিন ছাড়াও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, বিসিসিআই সেক্রেটারি জয় শাহ, বিসিসিআই সহ-সভাপতি রাজীব শুক্লা, এনসিপি প্রধান এবং প্রাক্তন বিসিসিআই এবং আইসিসি প্রধান শরদ পাওয়ার, এমসিএ সভাপতি অমল কালে এই কর্মসূচিতে অংশ নেন।

সচিন তেন্ডুলকরের জীবনের ৫০ বছরের জন্য উত্সর্গ করা এই মূর্তিটি স্টেডিয়ামের সচিন তেন্ডুলকর স্ট্যান্ডের কাছে এমসিএ (মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন) দ্বারা স্থাপন করা হয়েছে। অনুষ্ঠানের আগে স্টেডিয়ামে উপস্থিত এক প্রতিবন্ধী ভক্তকে অটোগ্রাফও দেন সচিন।

আরও পড়ুন- খড়গপুরের টিটি, বাংলা জানেন! বাংলাদেশীরা একটুও বোঝেনি, বোকা বানান ধোনি

এই মূর্তিতে সচিন তেন্ডুলকরকে শট খেলার ভঙ্গিতে দেখানো হয়েছে। আহমেদনগরের চিত্রশিল্পী ভাস্কর প্রমোদ কাম্বলে এই মূর্তিটি তৈরি করেছেন।

২০১৩ সালের নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ টেস্ট খেলেছেন সচিন তেন্ডুলকর। তাঁর অবসরের ১০ বছর পর এই মূর্তি তাঁর ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে স্থাপন করা হল।

সচিন তেন্ডুলকর ওয়ানডেতে ১৮,৪২৬ রানের মালিক। টেস্টে ১৫,৯২১ রান করেছেন তিনি। সচিন তেন্ডুলকর একশোটি আন্তর্জাতিক সেঞ্চুরির মালিক।

#WATCH मुंबई के वानखेड़े स्टेडियम में दिग्गज क्रिकेटर सचिन तेंदुलकर की प्रतिमा का अनावरण किया गया। pic.twitter.com/pAZj2fvX4o

— ANI_HindiNews (@AHindinews) November 1, 2023

Tags: ICC World Cup 2023, Sachin Tendulkar



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here