Home আপডেট জেপি নড্ডার নামে ফোন করে রাজ্যের BJP বিধায়ককে প্রতারণা, গুজরাত থেকে গ্রেফতার ২

জেপি নড্ডার নামে ফোন করে রাজ্যের BJP বিধায়ককে প্রতারণা, গুজরাত থেকে গ্রেফতার ২

জেপি নড্ডার নামে ফোন করে রাজ্যের BJP বিধায়ককে প্রতারণা, গুজরাত থেকে গ্রেফতার ২

[ad_1]

জেপি নড্ডার নাম করে বিজেপি বিধায়ককে ২ লক্ষ ২০ হাজার টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার ২ যুবক। ঘটনা গত মার্চের। বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়ার অভিযোগের ভিত্তিতে গুজরাতের মোরবি থেকে ২ জনকে গ্রেফতার করে বনগাঁ মহকুমা আদালতে পেশ করেছে সাইবার ক্রাইম থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২০ মার্চ অশোকবাবুর কাছে একটি ফোন আসে। ফোনে এক যুবক নিজেকে জেপি নড্ডার আপ্ত সহায়ক পরিচয় দিয়ে বলেন, রাজস্থানে দলীয় কর্মসূচির জন্য আড়াই লক্ষ টাকা পাঠাতে হবে। ব্যাঙ্ক অ্যাকাউন্টের বিস্তারিতও পাঠিয়ে দেন সেই যুবক। দলের সভাপতির কাছ থেকে ফোন এসেছে দেখে আর দেরি করেননি অশোকবাবু। সঙ্গে সঙ্গে ২ লক্ষ ২০ হাজার টাকা পাঠিয়ে দেন তিনি।

এর পর বিষয়টি রাজ্য নেতাদের জানান বিধায়ক। শুনে তারা আকাশ থেকে পড়েন। অশোকবাবুকে তাঁরা জানান, এই ভাবে ফোন করে কারও কাছ থেকে টাকা নেওয়ার কোনও নিয়ম নেই দলে। জেপি নড্ডার দফতরে ফোন করে বিষয়টি সম্পর্কে নিশ্চিত হয় রাজ্য বিজেপি। গত ১৩ এপ্রিল বনগাঁ সাইবার ক্রাইম বিভাগে প্রতারণার অভিযোগ দায়ের করেন বিধায়ক।

তদন্তে নেমে প্রায় সাত মাস পর গুজরাতের মোরবি থেকে সোনু সিং ও অর্জুন প্রজাপতি নামে ২ যুবককে গ্রেফতার করেছে বনগাঁ পুলিশ। তাদের কাছ থেকে একাধিক নথি ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। ট্রানজিট রিম্যান্ডে মঙ্গলবার তাদের বনগাঁয় এনে আদালতে পেশ করা হয়। ধৃতদের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here