Home আপডেট জেল হেফাজতে যুবকের মৃত্যু, পাঁচলায় পুলিশের গাড়ি ভাঙল জনতা

জেল হেফাজতে যুবকের মৃত্যু, পাঁচলায় পুলিশের গাড়ি ভাঙল জনতা

জেল হেফাজতে যুবকের মৃত্যু, পাঁচলায় পুলিশের গাড়ি ভাঙল জনতা

[ad_1]

রাজ্যে ফের বিচারাধীন বন্দির মৃত্যু নিয়ে উত্তেজনা ছড়াল। হাওড়ার পাঁচলার বাসিন্দা সোমনাথ সরদার (২৬) নামে এক যুবকের শুক্রবার রাতে হাওড়া হাসপাতালে মৃত্যু হয়। পুলিশের মারে সোমনাথের মৃত্যু হয়েছে বলে অভিযোগ তুলে শনিবার সকালে পথ অবরোধ করেন আত্মীয় পরিজনরা। অবরোধ তুলতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পুলিশের গাড়ি ভাঙচুর করে উত্তেজিত জনতা। পরিস্থিতি নিয়ন্ত্রণে ব়্যাফ মোতায়েন করা হয়েছে এলাকায়।

মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, জয়গনরের সরদার পাড়ার বাসিন্দা সোমনাথকে মঙ্গলবার গ্রেফতার করে পাঁচলা থানার পুলিশ। বাড়িতে পাঁচলা থানার আধিকারিকরা সুপারি পাড়তে হবে বলে তাঁকে নিয়ে যান। এর পর পরিবারের লোকেরা জানতে পারেন তাঁকে গ্রেফতার করা হয়েছে। বুধবার তাঁকে হাওড়া আদালতে পেশ করলে বিচারক জেল হেফাজতের নির্দেশ দেন। এর পর তাঁকে হাওড়া জেলে পাঠানো হয়। জেল কর্তৃপক্ষের দাবি, সেখানে শুক্রবার অসুস্থ হয়ে পড়েন সোমনাথ। সঙ্গে সঙ্গে তাঁকে হাওড়া হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার রাতে সেখানে মৃত্যু হয় তাঁর।

সকালে বাড়িতে এখবর পৌঁছতেই এলাকায় উত্তেজনা ছড়ায়। স্থানীয়রা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। তাঁদের দাবি, সুস্থ সবল যুবক সোমনাথকে নিয়ে গিয়েছিল পুলিশ। তাঁকে পুলিশ পিটিয়ে মেরেছে। যুবকের মুখে আঘাতের চিহ্ন রয়েছে বলেও অভিযোগ করা হয়েছে। অবরোধ তুলতে পুলিশ এলে পুলিশের গাড়িতে ভাঙচুর চালায় জনতা। এর পর ব়্যাফ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জেলে অসুস্থ হয়ে পড়েন সোমনাথ। তবে কী অসুস্থতা তা স্পষ্ট করতে পারেনি পুলিশ। নিয়ম মেনে বিচারাধীন ওই বন্দির দেহ হাওড়া হাসপাতালেই ময়নাতদন্ত হবে। ময়নাতদন্তের সময় হাজির থাকবেন জেলাশাসক। ময়নাতদন্তের প্রক্রিয়ায় ভিডিয়োগ্রাফিও করা হবে।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here