Home আপডেট টাকা নিয়েও জলের সংযোগ না দেওয়ার অভিযোগ, পঞ্চায়েত অফিসে গোবর ছুড়ল BJP

টাকা নিয়েও জলের সংযোগ না দেওয়ার অভিযোগ, পঞ্চায়েত অফিসে গোবর ছুড়ল BJP

টাকা নিয়েও জলের সংযোগ না দেওয়ার অভিযোগ, পঞ্চায়েত অফিসে গোবর ছুড়ল BJP

[ad_1]

বাড়ি বাড়ি নলের মাধ্যমে পানীয় জল দিতে গ্রামবাসীদের কাছ থেকে টাকা তুলেছিল পঞ্চায়েত। তার পর চার বছর পার হলেও নলে দেখা মেলেনি জলের। অবিলম্বে জল সরবরাহ চালু ও টাকা ফেরতের দাবিতে পঞ্চায়েতের সামনে বিক্ষোভ দেখাল বিজেপি। দুর্নীতির অভিযোগ তুলে পঞ্চায়েত অফিস লক্ষ্য করে ছোড়া হল গোবর। ঘটনা হুগলির পোলবার আমনান গ্রামপঞ্চায়েতের।

স্থানীয়দের দাবি, আমনান গ্রাম পঞ্চায়েতের কারিচা মৌজার অন্তর্গত প্রেমনগর গ্রামের কয়েকশ মানুষের কাছ থেকে ৪ বছর আগে নলে করে পানীয় জল দেওয়ার নাম করে ৩ হাজার ১০০ টাকা করে নিয়েছিল পঞ্চায়েত। দেওয়া হয়েছিল রসিদ। তার পর ৪টে বছর কাটলেও পানীয় জল পৌঁছয়নি বাড়ি বাড়ি। এরই প্রতিবাদে মঙ্গলবার পঞ্চায়েতের সামনে বিক্ষোভ দেখায় বিজেপি। পঞ্চায়েত অফিস লক্ষ্য করে গোবর ছোড়েন বিক্ষোভকারীরা।

বিজেপি নেতা সুরেশ সাউ বলেন, বেআইনি ভাবে গ্রামবাসীদের থেকে টাকা নেওয়া হয়েছে। অথচ জলের সংযোগ দেওয়া হয়নি। পানীয় জল দাও, না হলে টাকা ফেরত দিতে হবে।

আমনান গ্রাম পঞ্চায়েতের প্রধান নির্মল ঘড়া বলেন, এটা হ্যান্ড ওভার স্কিম ছিল তাই পিএইচইর জলের সংযোগ দিতে টাকা নেওয়া হয়েছিল।তারপর মুখ্যমন্ত্রী ঘোষণা করেন জলের সংযোগ দেওয়া হবে বিনামূল্যে। তার পর থেকে আর টাকা নেওয়া হয়নি। যে টাকা নেওয়া হয়েছিল তা সংযোগ দিতে খরচ হয়ে গিয়েছে। তাই আর ফেরত দেওয়া সম্ভব নয়। এই প্রকল্পের অধীনে চারটে পাম্প বসানোর পর আগামী তিন চার মাসে জল দেওয়া যাবে।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here