Home আপডেট টাকা নিলেই কড়া শাস্তি দেওয়া হবে’, ভাঙড়ে দলের নেতাদের হুঁশিয়ারি দিলেন শওকত

টাকা নিলেই কড়া শাস্তি দেওয়া হবে’, ভাঙড়ে দলের নেতাদের হুঁশিয়ারি দিলেন শওকত

টাকা নিলেই কড়া শাস্তি দেওয়া হবে’, ভাঙড়ে দলের নেতাদের হুঁশিয়ারি দিলেন শওকত

[ad_1]

দলে থেকে বেইমানি করলে কড়া শাস্তি দেওয়া হবে। প্রকাশ্য জনসভা থেকে দলের নেতাদের এমনই হুঁশিয়ারি দিলেন ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক শওকত মোল্লা। একইসঙ্গে আইএসএফ দল বিজেপি টাকায় চলে বলেও বিস্ফোরক দাবি করেন তৃণমূল বিধায়ক। শওকতের স্পষ্ট বার্তা, দলে থেকে কোনও দুর্নীতি করা যাবে না। ভাঙড়ে একটি জনসভার আয়োজন করে তৃণমূল। সেখানে দলীয় নেতাদের এভাবেই কড়া বার্তা দেন বিধায়ক।

আরও পড়ুন: ভাঙড়ে তৃণমূলের বিজয়োৎসবে নওশাদকে ডাকবেন শওকত, শুনে যা বললেন ISF বিধায়ক

যাদবপুর লোকসভা কেন্দ্রের মধ্যে পড়ছে ভাঙড়। এই কেন্দ্রের সমস্ত দলের প্রার্থীরা ভাঙড়ের ভোটকে নিজেদের দখলে করতে মরিয়া। তবে ভাঙড় কেন্দ্রটি আইএসএফের শক্ত খাঁটি হিসেবেই পরিচিত। সেই ভাঙড়ে থেকেই তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের হয়ে প্রচারে গিয়ে কড়া হুঁশিয়ার দিতে শোনা যায় শওকত মোল্লাকে। তার হুঁশিয়ারি দলে থেকে একেবারে বেইমানি করা চলবে না। তারপরও যারা বেইমানি করবে ৪ তারিখের পর তাদের হিসাব বুঝে নিয়ে দলের তরফে কড়া ব্যবস্থা নেওয়া হবে। তৃণমূল বিধায়ক স্পষ্ট জানিয়ে দিয়েছেন, কোনও নেতা ভিখারির মতো কারো কাছ থেকে টাকা নিতে পারবে না এবং সেই বিষয়টি সফল নেতাকে মাথায় রাখতে বলেছেন তৃণমূল বিধায়ক।

তিনি বলেছেন, কোনওভাবেই দুর্নীতি বরদাস্ত করা হবে না। প্রসঙ্গত, নিয়োগে দুর্নীতি থেকে শুরু করে গরু পাচার, কয়লা পাচার কাণ্ডে একের পর এক গ্রেফতার হয়েছেন তৃণমূল নেতারা। তারফলে স্বাভাবিকভাবেই অস্বস্তিতে পড়তে হয়েছে তৃণমূল কংগ্রেসকে। সেই অবস্থায় ভোটারদের কাছে তৃণমূলের ভাবমূর্তি স্বচ্ছ করে তুলতেই তৃণমূল বিধায়ক এমন মন্তব্য করেছেন বলেই মনে করছে  রাজনৈতিক মহল। জনসভা থেকে তিনি সায়নী ঘোষকে জেতানোর জন্য আবেদন জানিয়েছেন। তিনি প্রতিশ্রুতি দিয়েছেন, ৩ বছরে যে উন্নতি হয়নি তৃণমূল প্রার্থী জিতলে দেড় বছরে সেই উন্নয়ন হবে। 

অন্যদিকে, এদিনের জনসভায় থেকে আইএসএফ এবং দলের বিধায়ক নওশাদ সিদ্দিকীকেও আক্রমণ করেছেন তৃণমূল নেতা। তিনি বলেছেন, বিজেপির বিরুদ্ধে নওশাদকে কিছু বলতে শোনা যায় না। কারণ তিনি বিজেপির কেন্দ্রীয় সরকারের বাহিনী নিয়ে চলছেন। তাছাড়া তাদের দল বিজেপির কাছ থেকে টাকা নিয়েছে। 

তৃণমূল বিধায়ক আরও দাবি করেছেন, লোকসভা ভোটের আগে পোলেরহাটে আইএসএফ এবং জমি জীবিকা রক্ষা কমিটির ১৫০ জন কর্মী তৃণমূলে যোগ দিয়েছেন। তাঁর প্রতিশ্রুতি, ক্যানিং পূর্বে যে উন্নয়ন হয়েছে ভাঙড়েও সেই উন্নয়ন হবে।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here