Home আপডেট টিকিট পাওয়ার সম্ভাবনা নেই! রাজনীতি ছাড়তে চেয়ে নড্ডাকে অনুরোধ গৌতম গম্ভীরের

টিকিট পাওয়ার সম্ভাবনা নেই! রাজনীতি ছাড়তে চেয়ে নড্ডাকে অনুরোধ গৌতম গম্ভীরের

টিকিট পাওয়ার সম্ভাবনা নেই! রাজনীতি ছাড়তে চেয়ে নড্ডাকে অনুরোধ গৌতম গম্ভীরের

[ad_1]

নয়াদিল্লি: সক্রিয় রাজনীতি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত ঘোষণা করছেন বিজেপি সাংসদ এবং প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর। এক্স (আগের টুইটার)-এ সে কথা জানান পূর্ব দিল্লির সাংসদ।

রাজনীতিতে পদার্পণের আগে চুটিয়ে ক্রিকেট খেলেছেন গম্ভীর। আবারও ক্রিকেটে মনোনিবেশ করার জন্যই সক্রিয় রাজনীতি থেকে সরে দাঁড়াচ্ছেন বলে নিজেই জানিয়েছেন তিনি।

এক্স-এর একটি পোস্টে গম্ভীর লেখেন, “আমি মাননীয় বিজেপি সভাপতি জেপি নড্ডা’জিকে আমাকে রাজনৈতিক দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়ার জন্য অনুরোধ করেছি। যাতে আমি আরও বেশি করে ক্রিকেটে মনোনিবেশ করতে পারি। আমি মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই। তিনি আমাকে জনগণের সেবা করার সুযোগ দিয়েছিলেন। জয় হিন্দ।”

I have requested Hon’ble Party President @JPNadda ji to relieve me of my political duties so that I can focus on my upcoming cricket commitments. I sincerely thank Hon’ble PM @narendramodi ji and Hon’ble HM @AmitShah ji for giving me the opportunity to serve the people. Jai Hind!

— Gautam Gambhir (@GautamGambhir) March 2, 2024

২০১৯ সালের মার্চ মাসে বিজেপিতে যোগ দিয়েছিলেন গৌতম গম্ভীর। তারপর থেকে দিল্লিতে দলের একটি বিশিষ্ট মুখ হয়ে উঠেছেন। তিনি ২০১৯ সালের লোকসভা নির্বাচনে পূর্ব দিল্লি আসনে প্রতিদ্বন্দ্বিতা করেন বিজেপির হয়ে। সে বার ৬,৯৫,১০৯ ভোটের যথেষ্ট ব্যবধানে জিতেও ছিলেন।

এরই মধ্যে খবর, আসন্ন ২০২৪ সালের লোকসভা ভোটে টিকিট নাও পেতে পারেন গম্ভীর। এমন খবরের মধ্যেই রাজনীতি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত ঘোষণা করায় জল্পনা তুঙ্গে।

এ দিকে, শীঘ্রই লোকসভা ভোটের নির্ঘণ্ট প্রকাশ করবে জাতীয় নির্বাচন কমিশন। তার আগেই, বিজেপি প্রার্থীদের একটি প্রথম তালিকা প্রকাশিত হবে বলে আশা করা হচ্ছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মতো হেভিওয়েটদের নাম রয়েছে ওই তালিকায়। আবার কিছু হেভিওয়েটের নাম বাদ পড়তে চলেছে বলেও সূত্রের খবর।

আরও পড়ুন: লোকসভা ভোট ঘোষণার আগেই ১০০ প্রার্থীর নাম প্রকাশ করতে চলেছে বিজেপি! তালিকায় অনেক হেভিওয়েট

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here