Home আপডেট ডাম্পার–স্করপিও মুখোমুখি সংঘর্ষ কল্যাণী এক্সপ্রেসওয়েতে, দলা পাকিয়ে গেল তিনটি দেহ

ডাম্পার–স্করপিও মুখোমুখি সংঘর্ষ কল্যাণী এক্সপ্রেসওয়েতে, দলা পাকিয়ে গেল তিনটি দেহ

ডাম্পার–স্করপিও মুখোমুখি সংঘর্ষ কল্যাণী এক্সপ্রেসওয়েতে, দলা পাকিয়ে গেল তিনটি দেহ

[ad_1]

আজ, সোমবার কল্যাণী এক্সপ্রেসওয়েতে মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটল। গাড়ির সঙ্গে ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিনজনের। তাঁরা খড়দার বাসিন্দা। রহড়া থানার পুলিশ দেহগুলি উদ্ধার করেছে। তারপর তা ময়নাতদন্তে পাঠিয়ে দিয়েছে। শীত ভোরে রাস্তা ছিল অন্ধকার। গাড়ি চলাচল বেশি মাত্রায় শুরু হয়নি। তাই ফাঁকা রাস্তায় জোর গতিতে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন চালক। উল্টোদিক থেকে হঠাৎ ডাম্পার এসে পড়ে। তখন পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে। এই ভয়ঙ্কর দুর্ঘটনায় উত্তর ২৪ পরগনার খড়দার কল্যাণী এক্সপ্রেসওয়ে সংলগ্ন এলাকায় আলোড়ন ছড়িয়ে পড়ে।

এদিকে ডাম্পার–স্করপিওর মুখোমুখি সংঘর্ষে গাড়িটি একদম দুমড়ে মুচড়ে যায়। তখন বিকট শব্দ শুনে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা এসে দেখেন, গাড়ির ভিতরে দলা পাকিয়ে গিয়েছে তিনটি শরীর। পিছনের আসনে আরও চারজন রক্তাক্ত অবস্থায় চিৎকার করছেন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে পুলিশ। আর দরজা ভেঙে ওই চারজনকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় কলকাতার এক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলেই গাড়িচালক ও দুই মহিলা–সহ তিনজনের মৃত্যু হয়। পথ দুর্ঘটনায় বাকি জখমদের কলকাতার এক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে রহড়া থানার পুলিশ তিনটি দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে দিয়েছে। আর দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়েছে। কুয়াশা থাকায় পথ দুর্ঘটনা নাকি বাড়তি গতিবেগই প্রাণ গেল তিনজনের সেটা খতিয়ে দেখা হচ্ছে। কল্যাণী এক্সপ্রেসওয়ে সম্প্রসারণের কাজও চলছে। তাই ওই রাস্তার অবস্থা শোচনীয়। স্থানীয় বাসিন্দারা জানান, এই সম্প্রসারণের কাজের জন্য দীর্ঘ কয়েক কিমির একই লেন দিয়ে আপ–ডাউনে গাড়ি যাতায়াত করছে। তার জন্যও হতে পারে এই পথ দুর্ঘটনা।

আরও পড়ুন:‌ মোদীর গীতাপাঠ মঞ্চে ব্রাত্য শুভেন্দু–সুকান্ত, টেট পরীক্ষা পিছনো নিয়ে দিলীপের মামলা

পুলিশ সূত্রে খবর, আজ সোমবার ৬ জন মহিলা একটি স্করপিও গাড়ি করে কাঁচরাপাড়া থেকে ঘোলা ফিরছিলেন। তখন খড়দার কাছে রুইয়া সেতু থেকে নেমে ডাম্পারের সঙ্গে ধাক্কা লাগে গাড়ির। ঘটনাস্থলেই মৃত্যু হয় চালক–সহ দুই মহিলার। আর স্করপিওর সামনের অংশ এলোমেলোভাবেই দুমড়ে যায়। তার জেরে ভিতরে আটকে পড়া যাত্রীদের টেনে বের করতে বেশ সমস্যার মুখে পড়তে হয়। তবে গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here