Home খেলাধুলো ডার্বিতে লড়াই সমানে সমানে বললেন ইস্টবেঙ্গল কোচ

ডার্বিতে লড়াই সমানে সমানে বললেন ইস্টবেঙ্গল কোচ

ডার্বিতে লড়াই সমানে সমানে বললেন ইস্টবেঙ্গল কোচ

[ad_1]

কলকাতা: তিনি ভারতবর্ষে আগেও কোচিং করে গিয়েছেন। চ্যাম্পিয়ন করেছিলেন সুনীল ছেত্রীরবেঙ্গালুরুকে। তারপর আবার এবার ভারতে ফেরা ইস্টবেঙ্গলের দায়িত্ব নিয়ে। বার্সেলোনার মানুষ বলে সমর্থকদের আশা কার্লস এবার সুন্দর ফুটবল উপহার দেবেন। তিনি নিজেও আশাবাদী ট্রফি জয়ের পাশাপাশি মন মাতানো ফুটবল তুলে ধরবে তার ছেলেরা। কিন্তু সময় চান স্প্যানিশ ম্যানেজার। কলকাতা লিগে কোচিং করাচ্ছেন বিনো জর্জ।

কার্লস নিজের কাজ শুরু করে দিয়েছেন মাঠে নেমে। কিন্তু ইস্টবেঙ্গল কোচ হিসেবে তার অভিষেক হবে ডুরান্ড কাপে। কার্লোস বলছিলেন প্রায় ভোররাতে কলকাতা পৌঁছেও অবিস্মরণীয় অভিজ্ঞতার সাক্ষী থেকেছি। সমর্থকদের ভালোবাসায় আমি মুগ্ধ। একটাই অনুরোধ থাকবে, দলের পাশে থাকুন। ইস্টবেঙ্গলের গরিমা ফিরিয়ে আনতে চেষ্টার ত্রুটি থাকবে না। সবাই পেশাদার। আমি ইস্টবেঙ্গলের দায়িত্ব নেওয়ার পরেই ফিটনেস ট্রেনারের সঙ্গে কথা বলি।

প্রতিটা ফুটবলারের কাছে ফিটনেস শিডিউল পাঠিয়ে দেওয়া হয়েছিল। অফ সিজনে তেমনভাবেই প্রস্তুতি নিয়েছে তারা। অস্ট্রেলিয়ান ডিফেন্ডার জর্ডন কয়েকদিন আগেও ম্যাচ খেলেছে। আমি কোনও অজুহাত দিতে রাজি নয়। বরং আশাবাদী, ফুটবলাররা সেরাটা মেলে ধরবে। কোচিং কেরিয়ারের অন্যতম কঠিন চ্যালেঞ্জ। রাতারাতি ম্যাজিক দেখানো সম্ভব নয়। তার জন্য সময় দরকার। নির্দিষ্ট পদ্ধতি মেনে এগতে হবে।

মশাল হাতে শুরু আজ এক নতুন লড়াই 🔥

We are embarking on a fresh campaign today. #AmagoFans, we know you’ll be right behind us at the VYBK! ❤️💛

Watch our #DurandCup 2023 opener 🆚 the Bangladesh Army football team LIVE on @SonySportsNetwk & @SonyLIV. 📺#JoyEastBengal… pic.twitter.com/iRGpk9REG3

— East Bengal FC (@eastbengal_fc) August 6, 2023

Tags: East Bengal



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here