Home খেলাধুলো তিনদিন পর ডার্বি! টিকিট কবে, কোথায় পাবেন? দেরি হওয়ার আগে জেনে নিন

তিনদিন পর ডার্বি! টিকিট কবে, কোথায় পাবেন? দেরি হওয়ার আগে জেনে নিন

তিনদিন পর ডার্বি! টিকিট কবে, কোথায় পাবেন? দেরি হওয়ার আগে জেনে নিন

[ad_1]

কলকাতা: শনিবার, ১২ অগাস্ট ডুরান্ড কাপে মুখোমুখি হবে মোহনবাগান সুপার জায়ান্টস এবং ইস্টবেঙ্গল। মরশুমের প্রথম ডার্বি। তবে বড় ম্যাচের টিকিট নিয়ে জট যেন কাটতেই চাইছে না!

ডার্বির তিনদিন আগে ডুরান্ড কমিটির সঙ্গে ঝামেলায় জড়ালেন ইস্টবেঙ্গল কর্তারা। বৈঠকের মাঝেই বেরিয়ে যান তাঁরা। ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে দুই প্রধানের কর্তারা বৈঠকে বসেছিলেন। ডুরান্ড কমিটির কর্মকর্তারাও ছিলেন। সেখানে টিকিট বন্টন নিয়ে ঝামেলা বেঁধে যায়।

আরও পড়ুন- ফুটবল প্রেমিদের জন্য পুজোর বোনাস! উৎসবের মরশুমে শহরে আসছেন বিশ্বজয়ী ডি মারিয়া

আসলে ডুরান্ড কমিটির কর্তাদের দাবি ছিল, গ্যারান্টি দিয়ে দুই প্রধানের কর্তাদের টিকিট নিতে হবে। অর্থাৎ, যে সংখ্যক টিকিট তারা চাইছেন, তা বিক্রি করতে হবে। তাতেই দুই প্রধানের কর্তাদের সঙ্গে লেগে যায় ডুরান্ড কমিটির। দুই ক্লাব কর্তাদের দাবি, কেন আগে থেক পুরো দাম দিয়ে টিকিট দিতে হবে! কেন অবিক্রিত টিকিট ম্যাচের ২৪ ঘণ্টা আগে ডুরান্ড কমিটি ফেরত নেবে না!

১২ অগাস্ট ডার্বি। এদিকে এখনও টিকিট হাতে পানন সমর্থকরা। বুক মাই শো অ্যাপে ডার্বির টিকিট পাওয়া যাবে না। ৮ অগাস্ট মিটিং-এ ঠিক হয়েছিল, অফলাইনে বিক্রি করা হবে টিকিট। ক্লাবের তাঁবুতে সমর্থকরা টিকিট কাটতে পারবেন ৯ অগাস্ট থেকে।

আরও পড়ুন- বিশ্বকাপে ভারতের ১৯ জনের নাম নাকি নিশ্চিত, ৪ জনের হবে পাত্তা সাফ

এদিক সমর্থকা টিকিট কাটতে গিয়ে নোটিশে দেখেন, ১০-১২ অগাস্ট বেলা ১২টা থেকে সন্ধে ৬টা পর্যন্ত টিকিট দেওয়া হবে। ইস্টবেঙ্গল, মোহনবাগান ও মহামেডান ক্লাবে পাওয়া যাবে টিকিট। টিকিটের দাম ধার্য করা হয়েছে ১০০ টাকা। এদিকে, ডার্বি ম্যাচ বিকেল ৪.৪৫ থেকে। অথচ টিকিট নাকি পাওয়া যাবে ম্যাচের পরও, অর্থাৎ সন্ধে ৬টা পর্যন্ত! এমন অব্যবস্থা নিয়েও ময়দানে হাসাহাসি শুরু হয়েছে।

Tags: East Bengal, Kolkata Derby, MohunBagan

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here