Home বিনোদন ‘তুনিশা আর ভাইয়ের ব্রেকআপ মিউচুয়াল’, দাবি শিজানের দিদির, ‘পুলিশকে প্রমাণ দিয়েছি’

‘তুনিশা আর ভাইয়ের ব্রেকআপ মিউচুয়াল’, দাবি শিজানের দিদির, ‘পুলিশকে প্রমাণ দিয়েছি’

‘তুনিশা আর ভাইয়ের ব্রেকআপ মিউচুয়াল’, দাবি শিজানের দিদির, ‘পুলিশকে প্রমাণ দিয়েছি’

তুনিশা শর্মা মৃত্যু মামলায় আপাতত পুলিশ হফাজতে রয়েছেন প্রাক্তন প্রেমিক শিজান খান। মেয়ের সহ-অভিনেতার নামে একগুচ্ছ অভিযোগ এনেছেন বনিতা। তাঁর অভিযোগ বিয়ের অঙ্গীকার দিয়ে সম্পর্কে গেলেও অন্য মেয়ের কারণে তুনিশাকে ঠকিয়েছেন শিজান। এমনকী, তিনি নাকি তুনিশাকে হিজাব পরতেও বাধ্য করতেন। প্রসঙ্গত, তুনিশা মারা যাওয়ার দিন পনেরো আগেই বিচ্ছেদ হয়েছিল তাঁদের।

তবে শিজানের পরিবার সোমবার ২ জানুয়ারি একটি প্রেস কনফারেন্সের আয়োজন করেন। সেখানে সাংবাদিকদের একাধিক প্রশ্নের উত্তর দেন শিজানের মা ও দুই দিদি।

শিজানের দিদি ফলক নাজ ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো আপলোড করেছেন। যেখানে তাঁকে বলতে শোনা যায়, ‘ব্রেকআপ হয়েছিল কি না, এই বিশেষ প্রশ্নটি এতটা টুইস্ট করা হয়েছে… আমি যা বলেছি তাই টুইস্ট করা হয়েছে… তাই আমি আবারও সেই একই বিষয় স্পষ্ট করছি যেটা আমরা প্রেস কনফারেন্সের শুরুতে বলেছিলাম। ব্রেকআপ একটি ভালো নোটে ঘটেছে, যেখানে তারা উভয়েই পারস্পরিক বোঝাপড়ার ভিত্তিতে প্রথমে তাদের কেরিয়ারে ফোকাস করার সিদ্ধান্ত নিয়েছিল… এটি সেই হোয়াটসঅ্যাপ চ্যাটের অংশ যা প্রমাণ অনুসারে পুলিশের কাছে জমা দেওয়া হয়েছে।’

ভিডিয়োর ক্যাপশনে জুড়ে দেন, ‘আজ আমাদের প্রেস কনফারেন্সের সময় এত বিশৃঙ্খল ছিল তাই আমি এখানে এটি পরিষ্কার করছি! #justiceforsheezan #justicefortunishasharma’

শিজানের পরিবার ও আইনজীবীদের তরফে আয়োজিত সেই প্রেস কনফারেন্সে দাবি করা হয়েছে, পবন শর্মা যিনি নিজেকে তুনিশার কাকা বলে দাবি করছেন, তাঁর সঙ্গে পরিবারের কোনও সম্পর্কই নেই। প্রশ্ন তোলা হল তুনিশার মা বনিতা ও পবনের সম্পর্ক নিয়ে। দাবি উঠেছে তুনিশার মা আর এই ‘সো কলড’ কাকা অভিনেত্রীকে সবসময় কন্ট্রোল করার চেষ্টা করত। এমনকী, তুনিশার টাকাপয়সার দিকটাও এরাই দেখত। মেয়েকে জোর করে কাজে পাঠাত। দাবি করা হয়েছে, তুনিশার কাছে মাঝেমধ্যে খাবার খাওয়ারও টাকা থাকত না। মা হয়ে মেয়ের কোনও যত্ন নিতেন না বনিতা। তাই শিজানের মা ও দিদিকে এত ভালোবাসত সে।

এর আগে তুনিশার মায়ের তরফে দাবি করা হয়েছিল, অন্য মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে তাঁর মেয়েকে ঠকায় শিজান। যা তুনিশা মেনে নিতে পারননি। এটি খুন হতে পারে বলেও তিনি মনে করেন, যেহেতু শিজানের মেকআপ রুমেই ঝুলছিল তাঁর মেয়ে। তাঁর দাবি ছিল, শিজানই তুনিশাকে নামিয়ে আনে। কিন্তু সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্স ডাকেনি।

প্রসঙ্গত, ২৪ ডিসেম্বর আলিবাবা-দাস্তান-এ-কবুলের সেটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হন অভিনেত্রী। শটের ব্রেকের মাঝেই ঘটে এই কাণ্ড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here