Home আপডেট তৃণমূলে থাকার সময় শুভেন্দুকে আড়াল করেছে সরকার, রাজ্যকে বলল হাইকোর্ট

তৃণমূলে থাকার সময় শুভেন্দুকে আড়াল করেছে সরকার, রাজ্যকে বলল হাইকোর্ট

তৃণমূলে থাকার সময় শুভেন্দুকে আড়াল করেছে সরকার, রাজ্যকে বলল হাইকোর্ট

[ad_1]

শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে FIR-এ স্থগিতাদেশ প্রত্যাহারের দাবি করে আদালতের কড়া প্রশ্নের মুখে পড়তে হল রাজ্য সরকারকে। বুধবার শুভেন্দুবাবুর দায়ের করা FIR খারিজের মামলায় রাজ্যের আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে বিচারপতি জয় সেনগুপ্ত বলেন, তৃণমূলে থাকার সময় সাধুপুরুষ ছিলেন, আর বিজেপিতে যোগদান করে অপরাধী হয়ে গিয়েছেন কি তিনি?

শুভেন্দুবাবুর দায়ের করা FIR খারিজের মামলায় বুধবার বিচারপতি সেনগুপ্ত প্রশ্ন করেন, আপনাদের দলে যখন উনি ছিলেন, তখন তাঁর বিরুদ্ধে ছিল মাত্র ১টি মামলা। আর দল ছাড়তেই তাঁর বিরুদ্ধে ২৭টি মামলা হল কী করে? আপনাদের দলে থাকার সময় সাধুপুরুষ ছিলেন আর দল ছাড়ার পর কি তিনি অপরাধী হয়ে গিয়েছেন?

আদালতের এহেন প্রশ্নের মুখে পড়ে রাজ্যের আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, কেউ আগে অপরাধ করেননি বলে এখন অপরাধ করতে পারেন না এমন কোনও কথা নেই। কেউ বিরোধী দলে যোগদান করলে তার বিরুদ্ধে পদক্ষেপ করা যাবে এই যুক্তি কি গ্রহণযোগ্য? জবাবে বিচারপতি বলেন, আমার তো মনে হয় আপনারা ওকে আড়াল করেছেন। আপনি যা বলছেন তাতে আপনারাই বিপদে পড়বেন।

শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে FIR দায়েরের ওপর স্থগিতাদেশ দিয়েছিলেন বিচারপতি রাজশেখর মান্থা। সেই রায়কে চ্যালেঞ্জ করে বিচারপতি ইন্দ্রপ্রসন্ন মুখোপাধ্যায়ের বেঞ্চে যায় রাজ্য। বিচারপতি মুখোপাধ্যায় বলেন, অভিযোগের সারবত্তা থাকলে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে FIR করা যাবে। তবে তাঁর বিরুদ্ধে কোনও কড়া পদক্ষেপ করতে পারবে না পুলিশ। এর পর ময়না থানা এলাকায় একটি ঘটনায় শুভেন্দুবাবুর বিরুদ্ধে FIR করে পূর্ব মেদিনীপুর পুলিশ।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here