Home আপডেট তোরণ ভেঙে পড়ল অতিরিক্ত কমিশনারের কাঁধে, মাথায় চোট কলকাতা পুলিশের ম্যারথনে

তোরণ ভেঙে পড়ল অতিরিক্ত কমিশনারের কাঁধে, মাথায় চোট কলকাতা পুলিশের ম্যারথনে

তোরণ ভেঙে পড়ল অতিরিক্ত কমিশনারের কাঁধে, মাথায় চোট কলকাতা পুলিশের ম্যারথনে

[ad_1]

আজ, রবিবার রেড রোডে কলকাতা পুলিশের ম্যারাথন হয়। এই অনুষ্ঠান চলাকালীন ঘটল দুর্ঘটনা। এই ম্যারাথনে ১০ কিলোমিটার দৌড়ের আয়োজন করা হয়। কিন্তু সেটা করার সময়ই তোরণ ভেঙে পড়ে ঘটে যায় দুর্ঘটনা। খোদ কলকাতা পুলিশের অতিরিক্ত কমিশনার মুরলীধর শর্মা তোরণ ভেঙে পড়ার জেরে চোট পান। এই নিয়ে রীতিমতো আলোড়ন পড়ে যায়। ওই পুলিশকর্তাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কেন এমন ঘটনা ঘটল?‌ তা নিয়ে উঠছে প্রশ্ন। পুলিশের অন্যান্য কর্তারা এই ঘটনা নিয়ে খোঁজখবর করতে শুরু করেছেন।

এদিকে আজ এই হাফ ম্যারাথন যে পয়েন্টে গিয়ে শেষ হওয়ার কথা সেখানে একটি বড় তোরণ রাখা হয়। সূত্রের খবর, শীতের মধ্যেই আজ জোর হাওয়া বইতে থাকে। সেটার গতি অনেকটাই বেশি থাকায় হুড়মুড়িয়ে তোরণটি ভেঙে পড়ে। ওই তোরণের নীচেই তখন দাঁড়িয়েছিলেন কলকাতা পুলিশের অতিরিক্ত কমিশনার মুরলীধর শর্মা। তাঁর ঘাড়ে এসে পড়ে তোরণটি। তার জেরেই আহত হয়েছেন তিনি। এমনকী তাঁর মাথায় চোট লেগেছে। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই পুলিশকর্তার চোট খতিয়ে দেখা হচ্ছে। তাঁর মাথায় আঘাত লেগেছে বলে চিকিৎসকরা কোনও ঝুঁকি নিতে চাইছেন না। তাই তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

অন্যদিকে রেড রোডের এই ম্যারাথনে অংশ নেন তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং সৌরভ গঙ্গোপাধ্যায়। এক ঝাঁক টলি তারকা—দেব, আবির হাজির ছিলেন কলকাতা পুলিশের ম্যারাথনে। এই ম্যারাথন উপস্থিত ছিলেন কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল, রাজ্য পুলিশের ডিজি রাজীব কুমার। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয় রেড রোড। তারপরও ঘটল দুর্ঘটনা। তাও পুলিশকর্তার সঙ্গে। রবিবার বেলা ১২টা পর্যন্ত চলবে। পণ্যবাহী যান চলাচল বন্ধ রাখা হয়েছে। এজেসি বোস রোড, এসপ্ল্যানেড র‌্যাম্প, মল্লিকবাজারগামী লেন, ডাফরিন রোড, মেয়ো রোডে যান চলাচল নিয়ন্ত্রণ করা হয়েছে।

আরও পড়ুন:‌ রাত পোহালেই রামমন্দিরে প্রাণপ্রতিষ্ঠা, সপ্তাহের শুরুতেই তীব্র যানজটে ভোগান্তির আশঙ্কা

কলকাতা পুলিশের ম্যারাথন কর্মসূচিতে দৌড়ানোর জন্য তিনটি ক্যাটাগরি রাখা হয়েছিল। এই তিনটি ভাগ হল— ২১ কিলোমিটার, ১০ কিলোমিটার এবং ৫ কিলোমিটার। প্রত্যেকেই নিজের ইচ্ছে অনুযায়ী নির্দিষ্ট বিভাগে নাম লেখাতে পারবেন। আর দৌড়াতে পারবেন। সকাল থেকেই এই ম্যারাথনে প্রচুর মানুষ নাম লেখান। আজ এই ম্যারাথনে অভিষেক বন্দ্যোপাধ্যায় ১০ কিলোমিটার ক্যাটাগরিতে নাম লেখান। তাঁর দৌড়ে সবাই চোখ রেখেছিলেন। আর তিনিও এই দৌড়ে অংশ নিয়ে প্রমাণ করলেন অত্যন্ত ফিট।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here