Home আপডেট তোলাবাজিতে বাধা দেওয়ায় হুমকি, দলের কর্মীদের নামে পুলিশে নালিশ TMC কাউন্সিলরের

তোলাবাজিতে বাধা দেওয়ায় হুমকি, দলের কর্মীদের নামে পুলিশে নালিশ TMC কাউন্সিলরের

তোলাবাজিতে বাধা দেওয়ায় হুমকি, দলের কর্মীদের নামে পুলিশে নালিশ TMC কাউন্সিলরের

[ad_1]

তোলাবাজির প্রতিরোধ করতে গিয়ে হুমকির মুখে পড়ে দলেরই একাংশের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানালেন তৃণমূল কাউন্সিলর। ঘটনা উত্তর ২৪ পরগনার কামারহাটি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের। ওই ওয়ার্ডের তৃণমূলি কাউন্সিলর মেহেদি ইমামকে দলেরই একাংশের কর্মীরা হেনস্থা করে বলে অভিযোগ। ওদিকে তৃণমূল নেতৃত্বের দাবি অভিযুক্তরা বিরোধী দলের সঙ্গে যুক্ত।

ঘটনার সূত্রপাত গত ২৮ অগাস্ট। কামারহাটি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ধোবি বাগান এলাকায় একটি কংক্রিটের রাস্তার কাজ চলছিল। অভিযোগ তখন ঠিকাদারের কাছে ২ লক্ষ টাকা তোলা চায় স্থানীয় কিছু তৃণমূল আশ্রিত দুষ্কৃতী। ঠিকাদার কাউন্সিলর মেহেদি ইমামকে ফোন করেন। ফোন পেয়ে ঘটনাস্থলে পৌঁছন কাউন্সিলর। অভিযোগ তখন তাঁর দিকে রড লাঠি নিয়ে তেড়ে যায় দুষ্কৃতীরা। অকথ্য গালিগালাজ করে তাঁরা। চোর – চোট্টা বলে কটাক্ষ করে। কাউন্সিলরের সঙ্গে দুষ্কৃতীদের বচসার সেই ভিডিয়ো ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

এর পর ঘটনার কথা জানিয়ে দলেরই কয়েকজন কর্মীর বিরুদ্ধে কামারহাটি থানায় অভিযোগ দায়ের করেন মেহেদি ইমাম। তিনি জানিয়েছেন, দলেরই একাংশ তোলাবাজিতে যুক্ত। সরকারি টাকায় রাস্তায় হচ্ছে। মানুষের উন্নয়নের কাজ হচ্ছে। সেখানে তোলা দিতে হবে কেন?

যদিও স্থানীয় তৃণমূল নেতা নবীন ঘোষাল বলেন, কাউন্সিলরের সঙ্গে বচসা হয়েছে শুনেছি। তবে অভিযুক্তরা বিরোধী দলের সঙ্গে যুক্ত। ওদের সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই।

স্থানীয় এক সিপিএম নেতা জানিয়েছে, তোলাবাজি করতেই লোকে তৃণমূল করে। এটা নতুন কিছু নয়। এভাবেই সাধারণ মানুষের টাকা তৃণমূল লুঠপাট চালাচ্ছে। লুঠের টাকার বখরা নিয়ে বিবাদের জেরে এসব হয়ে থাকতে পারে।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here