Home আপডেট দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’

দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’

দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’

[ad_1]

দিনদুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ উঠল তৃণমূল নেতার ছেলের বিরুদ্ধে। প্রতিবাদে গ্রামবাসীরা পথ অবরোধ করলে অভিযুক্তরা তাদের উপর চড়াও হয় বলে অভিযোগ। অভিযুক্তদের ছোঁড়া ইটে বেশ কয়েকজন গ্রামবাসী জখম হন। ঘটনায় পুলিশ তিন জনকে আটক করেছে।

আরও পড়ুন: CRPF জওয়ানকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ TMC বিধায়কের বিরুদ্ধে

ঘটনাটি ঘটেছে বীরভূমের মাড়গ্রাম থানার নতুন গ্রামে। জানা গিয়েছে, গৃহবধূর বাড়ি মাড়গ্রাম থানার তেঁতুলিয়া গ্রামে। ওই বধূ নিয়মিত সাইকেলে চড়ে বসোয়া গ্রামে কম্পিউটার শিখতে যান। সোমবার সকালে কম্পিউটার সেন্টার থেকে সাইকেলে বাড়ি ফিরছিলেন। নতুন গ্রামের কাছে পিছন থেকে তিন যুবক গৃহবধূর পিঠে থাপ্পড় মারে। কটূক্তিও করে বলে অভিযোগ। বধূ বাড়ি ফিরে পরিবারকে সব কথা জানান। এরপরেই পরিবারের পক্ষ থেকে প্রথমে ঘটনাস্থলের সিসিটিভির ছবি দেখে অভিযুক্তদের চিহ্নিত করেন। এর পর মাড়গ্রাম থানায় অভিযোগ দায়ের করে তারা। অভিযুক্তদের মধ্যে রয়েছে তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত সদস্য বাসার শেখের ছেলে ফুলবাবু শেখ। বাড়ি নতুন গ্রাম সংলগ্ন মেলেডাঙ্গা গ্রামে। তার দাদা নাজমুল শেখের স্ত্রী বর্তমানে বিষ্ণুপুর গ্রাম পঞ্চায়েত সদস্য।

এই ঘটনার প্রতিবাদে দুপুরে বিষ্ণুপুর – তেঁতুলিয়া রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় গৃহবধূর পরিবারের লোকজন এবং গ্রামবাসীরা। সে সময় ঘটনাস্থলে পৌঁছন ফুলবাবুর বাবা বাসার শেখ। তাকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসীরা। সেই সময় অভিযুক্তরা লাঠি, রড, ইট নিয়ে অবরোধকারীদের উপর চড়াও হয়। অভিযুক্তদের ছোড়া ইটের ঘায়ে বেশ কয়েকজন আন্দোলনকারী জখম হন বলে অভিযোগ। গৃহবধূ বলেন, ‘দিনের বেলা দুষ্কৃতীরা এভাবে শরীর স্পর্শ করায় আতঙ্কে রয়েছি। আমাদের কোনও নিরাপত্তা নেই মনে হচ্ছে। আমি অভিযুক্তদের শাস্তি চাই।’

আরও পড়ুন: আধার বাতিল হয়ে গেলে ভোট দিতে পারবেন না এই প্রচার ভুয়ো, বলছে তৃণমূলই

স্থানীয় বাসিন্দা প্রান্তিক দাস বলেন, ‘তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দাপটে আমরা আতঙ্কিত। দিনের বেলা এরকম হলে আমরা মেয়েদের স্কুল কলেজে পাঠাব কীভাবে? দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই’। অভিযোগ পেয়ে ফুলবাবু শেখসহ ৩ জনকে আটক করেছে।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here