Home আপডেট দিল্লিতে ইজরায়েলি দূতাবাসের কাছে বিস্ফোরণ, হতাহতের খবর নেই

দিল্লিতে ইজরায়েলি দূতাবাসের কাছে বিস্ফোরণ, হতাহতের খবর নেই

দিল্লিতে ইজরায়েলি দূতাবাসের কাছে বিস্ফোরণ, হতাহতের খবর নেই

[ad_1]

নয়াদিল্লিতে ইজরায়েলি দূতাবাসের কাছে বিস্ফোরণ। জানা গিয়েছে, দূতাবাসের পিছনে একটি ফাঁকা জমিতে বিস্ফোরণ ঘটে মঙ্গলবার (২৬ ডিসেম্বর, ২০২৩)। বিস্ফোরণের পরে বম্ব স্কোয়াড-সহ পুলিশের বিশেষ সেল ঘটনাস্থলে পৌঁছায়। দিল্লির দমকল বিভাগের প্রধান জানিয়েছেন, ওই স্থানে সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। কোনো হতাহতেরও খবর নেই।

ঘটনায় প্রকাশ, এ দিন বিকেল ৫টা নাগাদ বিস্ফোরণটি ঘটে। দিল্লির চাণক্যপুরী এলাকায় রয়েছে ইজরায়েলের দূতাবাস। দূতাবাসের পাশে রয়েছে পরিত্যক্ত জমি। সেখানেই ওই বিস্ফোরণের শব্দ শুনতে পাওয়া গিয়েছে বলে খবর।

নয়াদিল্লি জেলা পুলিশ ও স্পেশাল সেল ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে। কী ভাবে বিস্ফোরণ ঘটল এবং কারা ঘটিয়েছে, তা জানতে তদন্ত চলছে।

VIDEO | Delhi Police teams arrive at the spot after receiving information of an explosion near the Israel Embassy. More details are awaited. pic.twitter.com/FqSjRSW7uB

— Press Trust of India (@PTI_News) December 26, 2023

ইজরায়েলি দূতাবাসের পক্ষ থেকে বলা হয়েছে, “বিকেল ৫টা বেজে ১০ মিনিট নাগাদ দূতাবাসের কাছে একটি বিস্ফোরণ হয়েছে। এই খবর নিশ্চিত করছি। দিল্লি পুলিশ এবং অন্যান্য নিরাপত্তা সংস্থাগুলি এখনও পরিস্থিতি তদন্ত করছে।”

এর আগের, ২০২১ সালের ২৯ জানুয়ারি সন্ধ্যায় দূতাবাসের কাছে একটি বিস্ফোরণ হয়েছিল। বোমা বিস্ফোরণে চাঞ্চল্য ছড়ায়। সেবার বেশকিছু গাড়ি ক্ষতিগ্রস্ত হয়।

আরও পড়ুন: রামমন্দির উদ্বোধনে অংশ নেবে কি সিপিএম? দলের অবস্থান স্পষ্ট করলেন বৃন্দা কারাত



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here