Home বিনোদন দীর্ঘ ৫ বছর পর ফের একসঙ্গে রাহুল ও প্রিয়াঙ্কা, কী জানালেন সন্দীপ্তা?

দীর্ঘ ৫ বছর পর ফের একসঙ্গে রাহুল ও প্রিয়াঙ্কা, কী জানালেন সন্দীপ্তা?

দীর্ঘ ৫ বছর পর ফের একসঙ্গে রাহুল ও প্রিয়াঙ্কা, কী জানালেন সন্দীপ্তা?

[ad_1]

‘চিরদিন তুমি যে আমার’ ছবির সেটে শুরু হয় রাহুল-প্রিয়াঙ্কার প্রেমকাহিনী। পরে তা গড়ায় বিয়ের সানাইয়ে। বর্তমানে এক পুত্রসন্তানের বাবা-মা তারা।

তবে তাঁদের সম্পর্কের বিচ্ছেদে ইতি টেনে বরং আবার একসাথে পথ চলার অঙ্গীকারে আবদ্ধ হয়েছেন।

কিন্তু তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন একের পর এক ধারাবাহিক, ‘টাপুর টুপুর’ থেকে ‘তুমি আসবে বলে’-র মুখ্য অভিনেত্রী সন্দীপ্তা সেন। একসময় রাহুল বন্দোপাধ্যায় এর সঙ্গে ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকে কাজ করেছিলেন তিনি।

সন্দীপ্তা বলেন, ‘একটা সময় চারিদিকে এই ধরনের চর্চা শুনে সত্যিই হাসি পেত। অনেকবার এই বিষয় নিয়ে কথাও বলেছি। তারপরেও মানুষ এই নিয়ে চর্চা চালিয়েই গেছে। মানুষের ভালোলেগেছে তাই বলেছে। আমি আর কীই-ই বা করতে পারি।’

অভিনেত্রী আরও বলেন, ‘আমি বারবারই বলেছিলাম যেদিন সত্যিকারের প্রেমে পড়ব, সকলকে ঢাকঢোল পিটিয়ে বলব। সেটাই করেছি।’ তবে শুধুমাত্র প্রেমেই আটকে থাকলে তো চলবে না ভক্তদের। বারবারই সকলেই জানতে চায় বিয়ে কবে করছেন তাঁরা। সন্দীপ্তা বলেন, ‘একটু শান্তিতে প্রেম করি আগে। যেদিন হবে সেদিন সকলকে নিশ্চয়ই জানাব।’

তবে টানা ৭ বছর সংসার করে সম্পর্ক স্থায়ী হয়নি। তাই ২০১৭ সালে বিবাহবিচ্ছেদ করেন রাহুল ও প্রিয়াঙ্কা। তখন তাদের বিচ্ছেদে ভক্তরাও বেশ কষ্ট পেয়েছিল। এরপর দু’জনেই একাধিক সম্পর্কে জড়িয়েছেন বলে গুঞ্জন শোনা যায়। তবে বিচ্ছেদের ৫ বছর পর আবারও এক হলেন রাহুল-প্রিয়াঙ্কা। অতীতের তিক্ততা ভুলে সন্তানকে মাঝে বসিয়ে হাসিমুখে ক্যামেরাবন্দি হয়েছেন প্রাক্তন দম্পতি।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here