Home খেলাধুলো দুর্গা পুজোয় এবার সাম্বা ম্যাজিক, কলকাতায় কবে কোথায় যাবেন জানিয়ে দিলেন রোনাল্ডিনহো

দুর্গা পুজোয় এবার সাম্বা ম্যাজিক, কলকাতায় কবে কোথায় যাবেন জানিয়ে দিলেন রোনাল্ডিনহো

দুর্গা পুজোয় এবার সাম্বা ম্যাজিক, কলকাতায় কবে কোথায় যাবেন জানিয়ে দিলেন রোনাল্ডিনহো

[ad_1]

কলকাতা: ফুটবল প্রেমিদের জন্য এবার দুর্গা পুজোয় ডাবল ধামাকা। বাঙালির শ্রেষ্ঠ উৎসবের সামিল হতে এবার দুর্গো পুজোয় কলকাতায় আসছেন ব্রাজিলের কিংবদন্তী, ২০০২ বিশ্বকাপ জয়ী প্রাক্তন তারকা, স্কিলের জাদুকর রোনাল্ডিনহো। তিলোত্তমায় দুর্গা পুজোয় এবার সাম্বা ম্যাজিক। প্রথমবার যে তিনি কলকাতায় আসছেন সেই ঘোষণা আগেই হয়ে গিয়েছিল। এবার রোনাল্ডিনহো নিজেই জানালেন তাঁর পুরো সফরসূচি।

ফেসবুক পোস্টে নিজের বিস্তারিত সফরসূচি জানিয়ে রোনাল্ডিনহো লিখেছেন,”হ্যালো সবাই, আমি এই অক্টোবরের মাঝামাঝি কলকাতায় আমার প্রথম সফর করব। এই প্রথম আমি এই শহরে আসতে চলেছি। এবং আমার R10 ফুটবল একাডেমিতে যাওয়া সহ অনেক দাতব্য কর্মকাণ্ডে অংশ নেব। আমার কলকাতার আসার সাংস্কৃতিক দিকও রয়েছে। এছাড়াও শ্রী ভূমি স্পোর্টিং, আহিরটোলা যুবক বৃন্দ, বারুইপুর, গ্রীন পার্ক ও রিষড়ার পুজোয় অংশ নেব।”

এছাড়া দীর্ঘ পোস্টে রোনাল্ডিনহো লিখেছেন,”ডায়মন্ড হারবার এফসি-র মাঠে চ্যারিটি ফুটবল ম্যাচও খেলব। সেখানে স্পনসরদের সঙ্গে কথা বলা ও একাধিক সংবর্ধনা অনুষ্ঠান রয়েছে। আমি জানি কলকাতায় প্রচুর ব্রাজিলের ফ্যান রয়েছে। তাঁদের সঙ্গে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি। আমি পশ্চিমবঙ্গের সম্মানীয় মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে, তাঁর হাতে জার্সি তুলে দেব। আমি জানি বাংলায় ক্রিকেট অত্যন্ত জনপ্রিয়। দাদার কাছ থেকে বাংলা শিখতে চাই বাংলা। সকল স্পনসরদের ধন্যবাদ জানাই।”

আরও পড়ুনঃ  ICC World Cup 2023: এ কী করলেন! কোন বোলারকে ভয় পান রোহিত শর্মা? জানিয়ে দিলেন বিশ্বকাপের আগেই

নিজের পোস্টের একেবারে শেষে শতুদ্র দত্তকে ধন্যবাদ জানিয়েছেন রোনাল্ডিনহে। তাঁর উদ্যোগেই কলকাতায় আসা বলেও জানিয়েছেন ব্রাজিলের ম্যাজিশিয়ান। শেষে লিখেছেন,”দুর্গাপুজোয় এবার সাম্বা ম্য়াজিক। আমি তোমাদের ভালোবাসি।” প্রসঙ্গত, কিছু দিন আগে কলকাতায় এসেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ। তার আগে পেলে, মারাদোনা থেকে মেসিও ঘুরে গিয়েছেন কলকাতা। আরও এক বিশ্বজয়ীকে স্বাগত জানাতে তৈরি তিলোত্তমা।

Tags: Brazil, Durga Puja 2023, Facebook, Kolkata, Living Legend, Ronaldinho, World cup

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here