Home আপডেট ‘দেব – দেবী’ দেখে ভোট দেবেন না, রাজ্যবাসীকে পরামর্শ দিলীপ ঘোষের – Dilip Ghosh said that if you vote after seeing ‘God

‘দেব – দেবী’ দেখে ভোট দেবেন না, রাজ্যবাসীকে পরামর্শ দিলীপ ঘোষের – Dilip Ghosh said that if you vote after seeing ‘God

‘দেব – দেবী’ দেখে ভোট দেবেন না, রাজ্যবাসীকে পরামর্শ দিলীপ ঘোষের – Dilip Ghosh said that if you vote after seeing ‘God

[ad_1]

লোকসভা নির্বাচনে ‘দেব – দেবী’ দেখে ভোট দেবেন না। রাজ্যের ভোটারদের এমনই পরামর্শ দিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। মঙ্গলবার সকালে মর্নিং ওয়াক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা বলেন তিনি। তাঁর দাবি, চলচ্চিত্র অভিনেতাদের বোড়ে করে ভোট বৈতরণী পার করে তৃণমূল। এভাবে সাধারণ মানুষকে ঠকাচ্ছে রাজ্যের শাসকদল।

আরও পড়ুন: সন্দেশখালি যাওয়ার পরিকল্পনা ভেস্তে গেল, গ্রেফতার হলেন নওশাদ সিদ্দিকী

সোমবার বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাঁহা দাবি করেন, তাঁর দল তৃণমূল কংগ্রেসই তাঁকে সন্দেশখালি যেতে বারণ করেছে। কারণ সন্দেশখালিতে শেখ শাহজাহানের কাজকর্ম সম্পর্কে কিছু জানেন না তিনি। নুসরতের এই মন্তব্য নিয়ে এদিন দিলীপবাবু বলেন, ‘তাহলে নুসরত জাঁহা কেন লোকের ভোট চেয়েছিলেন? মানুষ ওনাকে ভরসা করে ভোট দিয়ে সাংসদ করেছেন। আর উনি কিছুই জানেন না? কোন জগতে থাকেন? সংসদেও যান না, নিজের সংসদীয় এলাকাতেও যান না। লোকে ওনাকে খুঁজছে। আর তৃণমূল এই ধরণের লোকেদের নিয়ে এসে মানুষকে ধোকা দিয়েছে। তারা এখন আর ভোটে দাঁড়াতে চাইছেন না। কারণ তাঁদের জীবনযাত্রা রাজনীতির সঙ্গে মেলে না। তারা যে কাজ করেন সেটা ২৪ ঘণ্টার পেশা। রাজনীতিও ২৪ ঘণ্টার কাজ। তাদের মুখ দেখিয়ে ভোট নিচ্ছে তৃণমূল কংগ্রেস আর মানুষকে পরিষেবা থেকে বঞ্চিত করছে’।

আরও পড়ুন: দিব্যেন্দু কি বিজেপিতে যোগ দেবেন?‌ প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হতে চলেছে তৃণমূল সাংসদের

দিলীপবাবুর দাবি, ‘দেবকে নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। মিমি বলছেন, আমি আর এর মধ্যে নেই। মানুষের যে চাপ সেটা নিতে হয়। তৃণমূল তাদেরকে বোড়ে করে জিতছে। তার পর মানুষকে বোকা বানাচ্ছে। সাধারণ মানুষের ভাবার দরকার আছে দেব – দেবী দেখে, সুন্দর মুখ দেখে যদি ভোট দেন, তাহলে এই ধরণের ঘটনাই ঘটবে’।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here