Home খেলাধুলো ‘ধোনি টাকা দিচ্ছে গরিবদের’, ভয়ঙ্কর সর্বনাশ হল মহিলার, রক্ষা পেল না শিশুকন্যা

‘ধোনি টাকা দিচ্ছে গরিবদের’, ভয়ঙ্কর সর্বনাশ হল মহিলার, রক্ষা পেল না শিশুকন্যা

‘ধোনি টাকা দিচ্ছে গরিবদের’, ভয়ঙ্কর সর্বনাশ হল মহিলার, রক্ষা পেল না শিশুকন্যা

[ad_1]

রাঁচি: ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এম এস ধোনি গরিবদের টাকা ও বাড়ি দিচ্ছেন। এমন কথা বলে লোভ দেখিয়ে এক মহিলার ভয়ঙ্কর সর্বনাশ হয়ে গেল। তাঁর শিশুকন্যাকে অপহরণ করল দুষ্কৃতিরা।

মঙ্গলবার রাঁচিতে এই ঘটনা ঘটেছে। ঝাড়খণ্ড পুলিশ তদন্ত শুরু করেছে। অপরাধীদের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চলছে। মঙ্গলবারের এই ঘটনায় মহিলাটির উপর সন্দেহ রয়েছে পুলিশের।

আরও পড়ুন- ‘আমি আগেই বলেছিলাম…’, ইংল্যান্ডের বিপক্ষে রোহিতের ভুলের পর্দাফাঁস করলেন কুলদীপ

সেই মহিলার নাম মধু। তাঁর দুই মেয়েকে নিয়ে একটি খাবারের স্টলের সামনে ছিলেন তিনি। তখনই একটি বাইকে চেপে এক মহিলা ও একজন পুরুষ আসে তাঁর কাছে। তাঁরা মধুকে বলেন, ধোনি গরিবদের টাকা বিলি করছেন।

মধু এর পরই ওই দুজনকে বলেন, তাঁকে যেন বাইকে করে সেখানে নিয়ে যাওয়া হয়। ছোট মেয়েকে নিয়ে বাইকে চাপেন তিনি। বড় মেয়ে খাবারের দোকানের সামনেই থাকে।

এর পর হারমুর বিদ্যুৎ কেন্দ্রের সামনে নিয়ে গিয়ে ওই মহিলাকে নামিয়ে দেয় বাইক আরোহীরা। মহিলা কিছুক্ষণের জন্য অন্যমনস্ক হলে তাঁর ২ বছরের মেয়েকে নিয়ে পালায় দুষ্কৃতিরা। মহিলা পিছনে ছুটলেও আর তাদের হদিশ পাননি।

আরও পড়ুন- শ্রীলঙ্কা ম্যাচে ভারতীয় দলে মহাচমক! ২০১১-র স্মৃতি ফেরাতে তৈরি টিম ইন্ডিয়া

সেই মহিলা স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন। তবে পুলিশ তাঁর বয়ানেও অসঙ্গতি পেয়েছে। তাই পুরো ব্যাপারটি তদন্ত শুরু করেছে ঝাড়খণ্ড পুলিশ।

Tags: Kidnap, MS Dhoni

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here