Home আপডেট নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার আরও ১, পার্থ সেনের পর সিবিআইয়ের জালে কৌশিক মাজি

নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার আরও ১, পার্থ সেনের পর সিবিআইয়ের জালে কৌশিক মাজি

নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার আরও ১, পার্থ সেনের পর সিবিআইয়ের জালে কৌশিক মাজি

[ad_1]

নিয়োগ দুর্নীতির তদন্তে পার্থ সেনের পর এস বসুরায় অ্যান্ড কোম্পানির আরও এক কর্তাকে গ্রেফতার করল সিবিআই। মঙ্গলবার দুপুরে কৌশিক মাজি নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করেন গোয়েন্দারা। পার্থ সেনের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ, প্রাথমিক টেটে অযোগ্য প্রার্থীদের তালিকা এজেন্টদের কাছে পৌঁছে দিতেন এই কৌশিক মাজি।

প্রাথমিক নিয়োগ দুর্নীতিতে সোমবার এস বসুরায় অ্যান্ড কোম্পানির প্রোগ্রামার পার্থ সেনকে গ্রেফতার করে সিবিআই। তাঁর বিরুদ্ধে ওএমআর শিট কারচুপির অভিযোগ এনেছেন তদন্তকারীরা। তাঁদের দাবি, ২০১৭ সালে প্রাথমিক টেটে ৭৫২ জন অযোগ্য প্রার্থীর তালিকা তৈরি করে পর্ষদকে পাঠিয়েছিলেন পার্থ। তার মধ্যে ৩০০ জনের বেশি চাকরি পান। এমনকী পার্থবাবুর মেয়ে ও জামাই প্রাথমিক স্কুলের শিক্ষক বলে জানা গিয়েছে।

ওএমআর শিট কারচুপির তদন্তে গত মাসে হাওড়ার দাসনগরের বাসিন্দা কৌশিক মাজির বাড়িতেও তল্লাশি চালিয়েছিল সিবিআই। সেখান থেকে উদ্ধার হয়েছিল কম্পিউটারের হার্ডডিস্কসহ গুরুত্বপূর্ণ নথি। সোমবার সিবিআইয়ের তরফে জানানো হয়েছে, পার্থ সেনের তৈরি করা অযোগ্যদের তালিকা জেলায় জেলায় এজেন্টদের কাছে পাঠাতেন কৌশিকবাবু। সেই তালিকা অনুসারে অযোগ্যদের থেকে চাকরির বিনিময়ে টাকা দাবি করতেন গোয়েন্দারা।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here