Home আপডেট নেতাজি ইন্ডোরে সরকারি কর্মচারীদের সম্মেলন,জানুয়ারি মাসে কি মিলিত হবেন মুখ্যমন্ত্রী?‌

নেতাজি ইন্ডোরে সরকারি কর্মচারীদের সম্মেলন,জানুয়ারি মাসে কি মিলিত হবেন মুখ্যমন্ত্রী?‌

নেতাজি ইন্ডোরে সরকারি কর্মচারীদের সম্মেলন,জানুয়ারি মাসে কি মিলিত হবেন মুখ্যমন্ত্রী?‌

[ad_1]

নতুন বছরের জানুয়ারি মাসেই নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে সরকারি কর্মচারীদের সঙ্গে দেখা করতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কারণ সেদিন হবে রাজ্য সরকারি কর্মচারীদের সম্মেলন। হাজার হাজার কর্মী সেখানে উপস্থিত হবেন বাংলার মুখ্যমন্ত্রীর কথা শুনতে। ইতিমধ্যেই ডিএ নিয়ে একটা সমস্যা চলছে। তাই সেই বিষয়ে মুখ্যমন্ত্রী কিছু বার্তা দেন কিনা শুনতে আসবেন তাঁরা। ইতিমধ্যেই এই কর্মসূচি নিয়ে আলোচনা শুরু করেছে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশন। এখানেই মুখ্যমন্ত্রীর বক্তব্য শোনার জন্য আগ্রহে আছেন সরকারি কর্মীরা।

নতুন বছরে ডিএ নিয়ে মুখ্যমন্ত্রী কিছু বার্তা দেন কিনা সেটা দেখার বিষয়। কারণ ২০২৪ সালে লোকসভা নির্বাচন রয়েছে। তাই বড় কিছু আশা করছেন সরকারি কর্মচারীরা। সেই বিষয়টি নিজের কানেই শুনতে চান সরকারি কর্মচারীরা। আগামী দিনের জন্য একগুচ্ছ পরিকল্পনা নিয়েছে সরকারি কর্মচারী সংগঠন। এই সম্মেলন ভরিয়ে তুলতে প্রত্যেক জেলায় চলছে সভা। জানুয়ারি মাসে রাজ্য সম্মেলনের প্রস্তুতি নেওয়া হচ্ছে। সম্মেলনটি হবে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে। ২০ হাজার কর্মী উপস্থিত থাকবেন সম্মেলনে। তাই চিন্তাভাবনা শুরু করে দিয়েছেন পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের কর্তারা।

এদিকে এই সম্মেলনের মুখ্য আকর্ষণ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি উপস্থিত থাকতে পারেন বলে সূত্রের খবর। তবে সেখান থেকে কোন বার্তা দেবেন তা এখনও জানা যায়নি। আজ, মঙ্গলবার উত্তরবঙ্গ সফর থেকে ফিরবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর আবার মমতা বন্দ্যোপাধ্যায় গরিব মানুষের হকের টাকার দাবিতে নয়াদিল্লি যাবেন। সেখানে ইন্ডিয়া জোটের বৈঠক আছে। তারপর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক হওয়ার কথা ২০ ডিসেম্বর। সেখান থেকে ফেরার পরই সম্মেলনে আসার জন্য মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলবেন ফেডারেশন নেতৃত্ব। তারপরই ঠিক হবে সম্মেলনের দিনক্ষণ।

আরও পড়ুন:‌ আনিস খান হত্যাকাণ্ডে সিবিআই নয়, আবার সিটের উপর আস্থা কলকাতা হাইকোর্টের

অন্যদিকে জানুয়ারি মাসটা ঠিক হয়ে আছে। শুধু তারিখটা ঠিক হয়নি। সেটা ঠিক হবে দু’‌পক্ষের আলোচনার পর। পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের চেয়ারম্যান মানস ভুঁইয়া বলেন, ‘‌জানুয়ারি মাসে আমরা সম্মেলন করতে চাই। তাই আমাদের প্রাণের চাহিদা মুখ্যমন্ত্রীর উপস্থিতি। তিনি সময় দিলেই তারিখ ঠিক হবে। তাঁকে পাওয়াই আমাদের পরম সৌভাগ্য। আমরা আশায় রয়েছি।’‌ ২০১৯ সালে এমনই সম্মেলনে মুখ্যমন্ত্রী গিয়ে বক্তব্য রাখেন। এবারও মুখ্যমন্ত্রীকে পাওয়া যাবে বলে মনে করছেন তাঁরা।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here