Home আপডেট পথ দুর্ঘটনায় পুলিশের মর্মান্তিক মৃত্যু, আবগারি দফতরের গাড়ি ধাক্কা মারল পুরুলিয়ায়

পথ দুর্ঘটনায় পুলিশের মর্মান্তিক মৃত্যু, আবগারি দফতরের গাড়ি ধাক্কা মারল পুরুলিয়ায়

পথ দুর্ঘটনায় পুলিশের মর্মান্তিক মৃত্যু, আবগারি দফতরের গাড়ি ধাক্কা মারল পুরুলিয়ায়

[ad_1]

বছরের শুরুটা ভাল গেল না। বেপরোয়া গাড়ির ধাক্কায় প্রাণ গেল এক কনস্টেবলের। বর্ষবরণে মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটেছে পুরুলিয়ায়। নিহত পুলিশ কর্মীর নাম বাবলু গড়াই। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুরুলিয়া ডিএসপি ট্রাফিক, এক সাব ইন্সপেক্টর–সহ পাঁচ পুলিশকর্মী এই পথ দুর্ঘটনায় আহত হয়েছেন। পুরুলিয়ার রাঘবপুর মোড়ে পথ দুর্ঘটনার কবলে পড়লেন খোদ ডিএসপি। বেপরোয়া গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে সজোরে কর্তব্যরত পুলিশ অফিসার ও কর্মীদের। রাতে এই পথ দুর্ঘটনায় গুরুতর আহত হন ডিএসপি–সহ পাঁচ পুলিশ কর্মী। আজ, সোমবার বছরের শুরুতেই হাসপাতালে মৃত্যু হয় কনস্টেবলের।

এদিকে রবিবার রাতে পুরুলিয়ার দেশবন্ধু রোডে তখন তৃণমূল কংগ্রেস কার্যালয়ে চলছিল দলের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান। আর বর্ষবরণে ভিড় জমিয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। এই আনন্দমুখর পরিবেশে পুরুলিয়া রাঘবপুর মোড়ের যান নিয়ন্ত্রণে কাজ করছিলেন পুরুলিয়ার ডিএসপি ট্রাফিক, সাব ইন্সপেক্টর–সহ পাঁচ পুলিশকর্মী। তখন একটি বেপরোয়া গাড়ি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে কর্তব্যরত পুলিশ কর্মীদের সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলে লুটিয়ে পড়েন পাঁচজন। পুরুলিয়া বাঁকুড়া রাজ্য সড়কের কাছে এসে টহলদারি ভ্যানটি দাঁড়িয়েছিল। সেই ভ্যানটিকে তখন এসে সজোরে ধাক্কা মারে আর একটি গাড়ি। তাতেই এই মর্মান্তিক মৃত্যু হয়েছে।

অন্যদিকে পুরুলিয়া জেলা পরিষদের সভাধিপতি নিবেদিতা মাহাতো–সহ অন্যান্য তৃণমূল কংগ্রেসের নেতারা উপস্থিত থাকায় ঘটনাটি দেখেই তাঁরা ছুটে আসেন। সঙ্গে সঙ্গে ওই পুলিশ কর্মীদের উদ্ধার করে হাসপাতাল পাঠানোর ব্যবস্থা করেন। আহত পুলিশকর্মীদের মধ্যে বাবলু গড়াই নামে একজন কনস্টেবলের অবস্থা অত্যন্ত সংকটজনক ছিল। তাঁকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই আজ সকালে তাঁর মৃত্যু হয়েছে। গোটা ঘটনায় পুলিশ কর্মীর পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন:‌ সুন্দরবনে চরম বিপাকে পড়লেন পর্যটকরা, লঞ্চ বন্ধের জেরে নতুন বছরেই আনন্দ মাটি

এছাড়া পুলিশ সূত্রে খবর, ঘাতক গাড়িটি সরকারি আবগারি দফতরের। তবে তাতে চালক ছাড়া কোনও সরকারি অফিসার ছিলেন না। কেমন করে এই দুর্ঘটনা ঘটল?‌ এই প্রশ্নের উত্তর খুঁজতে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুরুলিয়া সদর থানার পুলিশ। আর স্থানীয় সূত্রে খবর, গাড়িটি তীব্র গতিতে এসেই দাঁড়িয়ে থাকা ওই পুলিশ কর্মীদের গিয়ে ধাক্কা মারে। গাড়িটির চালকের কোনও ত্রুটি ছিল কিনা সেটা খতিয়ে দেখা হচ্ছে। তবে এই পথ দুর্ঘটনার জেরে নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গেল।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here