Home বিনোদন পরিচালক অয়ন মুখোপাধ্যায় কী সুখবর দিলেন? রণবীর ও আলিয়া কী জানালেন সোশ্যাল মিডিয়ায়?

পরিচালক অয়ন মুখোপাধ্যায় কী সুখবর দিলেন? রণবীর ও আলিয়া কী জানালেন সোশ্যাল মিডিয়ায়?

পরিচালক অয়ন মুখোপাধ্যায় কী সুখবর দিলেন? রণবীর ও আলিয়া কী জানালেন সোশ্যাল মিডিয়ায়?

[ad_1]

রণবীর কাপুর এবং আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ বক্স অফিসে যথেষ্ট সফল। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবির সিক্যুয়েল আসার অপেক্ষায় রয়েছেন অনেকে।  কিছুদিন আগে জানা যায়, ‘ব্রহ্মাস্ত্র ২’ এবং ‘ব্রহ্মাস্ত্র ৩’-র শ্যুটিং একসঙ্গেই হবে।

পড়ুন: দেবীপক্ষের সূচনা লগ্নে মহিষাসুরমর্দিনী রূপে কোয়েলের নয়া চমক, প্রকাশ্যে এল মহিষাসুরমর্দিনীর প্রোমোও

বি-টাউনের খবর অনুযায়ী, অয়ন এখন জিও স্টুডিওর প্রযোজনায় ‘ব্রহ্মাস্ত্র’ পার্ট ২ এবং পার্ট ৩ তৈরি করতে চান। সূত্র অনুসারে, অয়ন তাঁর ন ন্দী অস্ত্র, পবন অস্ত্র, গজ অস্ত্র এবং জল অস্ত্র তৈরি করেছেন। যদিও বড় পর্দায় শুধু জল অস্ত্র দেখাতে পারবেন। জিও স্টুডিওর সঙ্গে অয়নের চুক্তি নিশ্চিত হ লে, অন্য সব অস্ত্রে স্পিন-অফ করা হবে। সেইগুলি পরিচালনা করবেন অন্য পরিচালকরা।

‘ব্রহ্মাস্ত্র’ পার্ট ২ ও পার্ট ৩-এর অ্যানিমেটেড প্রোমো শেয়ার করেন পরিচালক। ঠিক এক বছরের মাথায় পরবর্তী ছবির খবর জানালেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। রণবীর কাপুর, আলিয়া ভাট অভিনীত ছবির নতুন ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

নতুন এই ভিডিওতে দেবের চরিত্রের উত্থান দেখানো হচ্ছে। তার পরের দৃশ্যে রয়েছে দেব ও অমৃতার সংঘাত। শেষ দৃশ্যে রণবীর কাপুরের চরিত্র শিবার সঙ্গে দেবের মুখোমুখি লড়াইয়ের দৃশ্য দেখা যাচ্ছে। ‘ব্রহ্মাস্ত্র’-এর পার্ট ২ এবং পার্ট ৩ পার্ট ২০২৬ এবং ২০২৭ সালের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা। এখন দেখার এরপর ঠিক কোন দিকে এগোয় বিষয়টা।

ভিডিও- ইন্সটাগ্রাম

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here