Home বিনোদন পরিণীতি ও রাঘবের বিয়েতে বিশেষ অতিথি তালিকায় কী থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়? বিয়ে ও রিসেপশনের আসর কোথায় হবে?

পরিণীতি ও রাঘবের বিয়েতে বিশেষ অতিথি তালিকায় কী থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়? বিয়ে ও রিসেপশনের আসর কোথায় হবে?

পরিণীতি ও রাঘবের বিয়েতে বিশেষ অতিথি তালিকায় কী থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়? বিয়ে ও রিসেপশনের আসর কোথায় হবে?

[ad_1]

বলিউডের বহুল চর্চিত বিষয় এখন রাঘব-পরিণীতির বিয়ে। আগামী ২৪ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন তারা। সিড-কিয়ারার পর বলিউডের অন্যতম প্রতীক্ষিত বিয়ে এটি। সেই সঙ্গে এই বিয়ে বিনোদন ও রাজনীতির জগতের মেলবন্ধনও বটে।

জি-২০ সম্মেলনের নৈশভোজে যোগ দিতে শনিবারই দিল্লি গেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। উঠেছেন বঙ্গ ভবনে, সেখানেই না কি মমতাকে নিমন্ত্রণ করতে গিয়েছিলেন পাত্র স্বয়ং। শোনা যাচ্ছে, সেই নিমন্ত্রণ গ্রহণ করেছেন বাংলার মুখ্যমন্ত্রী। তাদের বিয়েতে মুখ্যমন্ত্রীরও থাকার সম্ভাবনা প্রবল বলেই শোনা যাচ্ছে।

পড়ুন: ‘রেনবো জেলি’-র সিক্যুয়েলে বিজ্ঞানীর ভূমিকায় অনির্বাণ, কী জানালেন পরিচালক সৌকর্য?  

জানা গেছে, অনুষ্ঠানে অতিথি তালিকায় থাকছেন ২০০ জন। বিনোদন ও রাজনীতি, দুই জগতের লোকেরাই নিমন্ত্রিত থাকছেন তাদের বিয়েতে। তাদের অতিথি তালিকায় বেশির ভাগ মানুষই ভিআইপি। তাই নিরাপত্তার দিকে রয়েছে বাড়তি নজরদারি।

রাঘব-পরিণীতির বিয়েতে উপস্থিত থাকবেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। কনেপক্ষের পক্ষে থাকবেন অভিনেত্রীর বোন প্রিয়া ঙ্কা  চোপড়া ও নিক জোনাস। তবে বলিউড থেকে কারা আসছেন, তা এখনও জানা যায়নি।

১৭ সেপ্টেম্বর থেকে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। হলদি, মেহেন্দি, সঙ্গীত হবে ১৭ থেকে ২৩ তারিখের মধ্যে। বিয়ের অনুষ্ঠান শেষ হবে ২৪ তারিখ। বিয়ে হবে একেবারে পাঞ্জাবি রীতিনীতি মেনেই। আর ৩০ সেপ্টেম্বর চণ্ডীগড় তাজে রিসেপশন হবে। এক কথায়, সপ্তাহভর রাঘব-পরিণীতির বিয়ের অনুষ্ঠান।

রাঘবের জন্ম দিল্লিতেই। তার বেশিরভাগ আত্মীয়-পরিজন রাজধানীর বাসিন্দা। তাই দিল্লিতে একটি রিসেপশন পার্টি থাকছেই। তবে খাস দিল্লিতে নয়, গুরুগ্রামের বিলাসবহুল হোটেল ‘দ্য লীলা অ্যাম্বিয়েন্স’-এ হতে চলেছে সেই আয়োজন।

ছবি- ইন্সটাগ্রাম

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here