Home বিনোদন পরিণীতি বাগদান সারলেন আপ নেতা রাঘবের সঙ্গে, গোপন ছবি শেয়ার করে বিপাকে দু’জনে

পরিণীতি বাগদান সারলেন আপ নেতা রাঘবের সঙ্গে, গোপন ছবি শেয়ার করে বিপাকে দু’জনে

পরিণীতি বাগদান সারলেন আপ নেতা রাঘবের সঙ্গে, গোপন ছবি শেয়ার করে বিপাকে দু’জনে

[ad_1]

২০২২ সাল তেমন ভালো কাটেনি পরিণীতি চোপড়ার। অভিনেত্রীর একটি ছবি ‘কোড নেম তিরঙ্গা’ হারিয়ে গেছে ব্যর্থ ছবির ভিড়ে। অন্য ছবি ‘উঁচায়ি’ বক্স অফিসে মুখ থুবড়ে না পড়লেও তেমন প্রশংসা অর্জন করতে পারেনি। তবে ২০২৩ সালের শুরুটা ভালো খবর দিয়েই শুরু করেছেন পরিণীতি। 

গত শনিবার পরিণীতি বাগদান সেরেছেন আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে। এতদিন প্রেম নিয়ে নীরব থাকলেও কতটা প্রেমে তিনি মজে আছেন তা শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। দিল্লির সরকারি আবাসনেই পরিবার ও বন্ধু-বান্ধবদের নিয়ে আংটিবদল করলেন পরিণীতি। গত শনিবার সকাল থেকেই এই যুগলের বাগদানের পর্ব নিয়ে ছিল চর্চা। কখন শুরু হবে অনুষ্ঠান। কারা থাকবেন সেই অনুষ্ঠানে। কী কী হবে সেখানে?

দিল্লিতে আপ সাংসদ রাঘব চাড্ডার বাসভবন কাপুরথালা হাউসে আয়োজন করা হয়েছিল তাঁদের বাগদানের অনুষ্ঠান। বাগদান পর্ব শেষে মিডিয়ার সামনে এসে ছবি তুলেছিলেন তাঁরা।

রাঘব-পরিণীতির আংটি বদলের অনুষ্ঠানের থিম ছিল সাদা। গোটা ভবনের অন্দর সেজে উঠেছিল সাদা রঙে। 

কিন্তু এতকিছুর মধ্যে তাঁদের দু’জনের গোপন ছবি ইতিমধ্যেই ভাইরাল নেটদুনিয়ায়। আর সেই ছবি নিয়েই শুরু হয়েছে যত গন্ডগোল।

কী এমন ছবি সামনে এসেছে, যা নিয়ে চলছে আলোচনা? ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে আদরে একে অপরকে জড়িয়ে ধরছেন,হঠাৎই দু’জনের ঠোঁটে ঠোঁট।

এর পরেই অনেকের প্রশ্ন, “পরিবারের বড়দের উপস্থিতিতে এই পাশ্চাত্য সংস্কৃতি অনুসরণ করা কতটা উচিত?” যদিও রাঘব-পরিণীতির পাশেও দাঁড়িয়েছেন কেউ কেউ। তাঁদের পাল্টা বক্তব্য, ‘রাজনীতিবিদ বলে কি চুমু খাওয়ারও অধিকার নেই?’

পুরোপুরি পাঞ্জাবি স্টাইলে নাচ-গানের মাধ্যমে বাগদান সম্পন্ন হয়েছে পরিণীতি ও রাঘবের৷ অভিনেত্রী তাঁর ছবির ক্যাপশনে লিখেছেন, ‘সবকিছুর জন্য প্রার্থনায়, আমি হ্যাঁ বলেছি। ওয়াহে গুরুজি মেহের করন।’ আম আদমি পার্টির নেতাও লিখেছেন, ‘আমি যাই বলেছি, ও হ্যাঁ বলেছে। ওয়াহে গুরুজি মেহের করন।’

শনিবার রাতে দিল্লির কাপুরতলা হাউজে বসেছিল বাগদানের অনুষ্ঠান। হাজির ছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও। শুধুমাত্র পরিণীতির বিয়েতে অংশ নেবেন বলে তিনি হাজির হয়েছিলেন সেখানে। উড়ে এসেছিলেন বিদেশ থেকে। যদিও নিক জোনাস বা তাঁর মেয়ে মালতি মেরীকে দেখা যায়নি বাগদানে। ওইদিনই নিকের এক কনসার্ট ছিল, সম্ভবত সেই কারণেই আসা সম্ভব হয়নি তাঁর।

এছাড়া বাগদানের অনুষ্ঠানে হাজির ছিলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, হাজির ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়ালও। দেখা গিয়েছিল ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্র। মণীশের ডিজাইন করা পোশাকেই সেজেছিলেন পরিণীতি।

ছবি ও ভিডিও- ইন্সটাগ্রাম 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here