Home আপডেট পরীক্ষা দিতে গিয়ে হঠাৎ অসুস্থ, হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা স্নাতকের ছাত্রকে

পরীক্ষা দিতে গিয়ে হঠাৎ অসুস্থ, হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা স্নাতকের ছাত্রকে

পরীক্ষা দিতে গিয়ে হঠাৎ অসুস্থ, হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা স্নাতকের ছাত্রকে

[ad_1]

কলেজে পরীক্ষা দিতে এসে মৃত্যু হল এক ছাত্রের। মৃত ছাত্রের নাম রাহুল ঠাকুর। রিষড়া বিধান চন্দ্র কলেজের রাষ্ট্রবিজ্ঞান অনার্সের প্রথম বর্ষের ছাত্র ছিলেন তিনি। শনিবার উত্তরপাড়া প্যারীমোহন কলেজে সেকেন্ড সেমেস্টারের পরীক্ষা দিতে গিয়ে অসুস্থ হয়ে পড়ে। কলেজের অধ্যক্ষর গাড়িতে করে স্থানীয় নার্সিংহোমে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। পরে ছাত্রের দেহ উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। পাশাপাশি পরীক্ষা দিতে গিয়ে আরো দুই ছাত্রী অসুস্থ বোধ করায় তাদের উত্তরপাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রিষড়া বিধানচন্দ্র কলেজের অধ্যক্ষ রমেশ কর বলেন, বেলা বারোটা নাগাদ উত্তরপাড়া কলেজের প্রফেসর ফোন করে জানায় এক ছাত্র অসুস্থ হয়ে পড়েছে। পরে তাদের সঙ্গে যোগাযোগ করলে তারা জানায় মৃত্যু হয়েছে ছাত্রের। সেকেন্ড সেমেস্টারের পলিটিক্যাল সাইন্স এর অনার্সের ছাত্র। কীভাবে অসুস্থ হয়ে পড়ল তা বলতে পারব না। ইতিমধ্যে তার পরিবারের সঙ্গেও যোগাযোগ করা হয়েছে। গোটা বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

পুলিশ বেসরকারি হাসপাতাল থেকে ছাত্রের দেহ নিয়ে আসে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে । রবিবার শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে দেহের ময়নাতদন্ত হবে। তারপরেই জানা যাবে মৃত্যুর প্রকৃত কারণ। তবে উত্তরপাড়া প্যারীমোহন কলেজের অধ্যক্ষ সুদীপ্ত কুমার চক্রবর্তী বলেন ছাত্রটি অসুস্থ বোধ করলে তাকে প্রথমে প্রাথমিক চিকিৎসা করি। তাতে শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় তাঁকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা পরীক্ষা করে জানান, ছাত্রটির মৃত্যু হয়েছে। ছাত্রটির কিছুদিন আগে ওপেন হার্ট সার্জারি হয়েছিল বলে জানতে পেরেছি।

তিনি আরও জানিয়েছেন, অস্বস্তিকর গরমে ২ জন ছাত্রীও অসুস্থ হয়ে পড়েছিল। তাদেরও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তারা সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছে।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here