Home আপডেট পাকিস্তানে তথ্য পাচারের অভিযোগে কালিয়াগঞ্জে মুম্বই পুলিশের হাতে ধৃত যুবক

পাকিস্তানে তথ্য পাচারের অভিযোগে কালিয়াগঞ্জে মুম্বই পুলিশের হাতে ধৃত যুবক

পাকিস্তানে তথ্য পাচারের অভিযোগে কালিয়াগঞ্জে মুম্বই পুলিশের হাতে ধৃত যুবক

[ad_1]

দেশের গোপন তথ্য পাকিস্তানসহ একাধিক দেশে পাচারের অভিযোগে উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জ থেকে এক যুবককে গ্রেফতার করল মুম্বই পুলিশ। ধৃতের নাম মুক্তা মাহাতো। বাড়ি কালিয়াগঞ্জের কাঁকড়া মোড়ে। ধৃতের ব্যাঙ্ক অ্যাকাউন্টে কোটি কোটি টাকা লেনদেন হয়েছে বলে জানা গিয়েছে। ধৃতের একটি সাইবার ক্যাফে রয়েছে বলে জানা গিয়েছে।

সোমবার কালিয়াগঞ্জ থানার পুলিশকে সঙ্গে নিয়ে মুক্তা মাহাতো নামে ওই যুবককে গ্রেফতার করে মুম্বই পুলিশের STF. অভিযোগ, পাকিস্তান, ইরানসহ বিভিন্ন দেশে ভারতীয় নৌবাহিনীর তথ্য পাচার করত সে। সঙ্গে টাকার বিনিময়ে পৌঁছিল দেশের গোপন তথ্য।

মুম্বই STF সূত্রে খবর, সম্প্রতি এক জঙ্গিকে জেরা করে মুক্তা মাহাতোর নাম জানতে পারে তারা। যুবকের ব্যাঙ্ক অ্যাকাউন্ট খতিয়ে দেখে চোখ কপালে ওঠে তাঁদের। দেখা যায় অভিযুক্তের অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকা লেনদেন হয়েছে। সেই টাকা পৌঁছে গিয়েছে জঙ্গি গোষ্ঠীর কাছে।

তদন্তকারীরা জানাচ্ছেন, জঙ্গিদলের মাথাদের সঙ্গে দেখা করতে চলতি বছরে বার বার মুম্বই গিয়েছে মুক্তা মাহাতো। তার বিরুদ্ধে দেশদ্রোহিতাসহ একাধিক গুরুতর ধারায় মামলা রুজু হয়েছে। সোমবার তাঁকে আদালতে পেশ করে ট্রানজিট রিম্যান্ডে নেয় মুম্বই পুলিশ।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here