Home খেলাধুলো পাকিস্তান ক্রিকেটে অন্ধকার! কোপ পড়ল ইনজামামের উপর, বড়সড় পদক্ষেপ

পাকিস্তান ক্রিকেটে অন্ধকার! কোপ পড়ল ইনজামামের উপর, বড়সড় পদক্ষেপ

পাকিস্তান ক্রিকেটে অন্ধকার! কোপ পড়ল ইনজামামের উপর, বড়সড় পদক্ষেপ

[ad_1]

করাচি: একদিকে ভারতে ২০২৩ সালের বিশ্বকাপে পাকিস্তান ক্রিকেট দল লজ্জাজনক পারফর্ম করছে, অন্যদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ড কেঁপে উঠল বিরাট এক সিদ্ধান্তে। পিসিবির প্রধান নির্বাচক ইনজামাম উল হক পদত্যাগ করেছেন।

প্রধান নির্বাচক ইনজামাম উল হক এমন এক সময়ে পদত্যাগ করেছেন যখন বাবর আজমের একটি বিতর্কিত চ্যাট ফাঁস হয়েছে। এই চ্যাট ফাঁসের ঘটনায় পিসিবি চেয়ারম্যান জাকা আশরাফকে দায়ী করছেন প্রাক্তন ক্রিকেটাররা। আবার কেউ কেউ আছেন যাঁরা বাবর আজমকে খারাপ পারফরম্যান্সের জন্য অধিনায়কত্ব থেকে সরানোর দাবি করেছেন।

আরও পড়ুন- জাতীয় সঙ্গীতের সময় অজ্ঞান খুদে! বিশ্বকাপের ম্যাচে ভয় ধরানো কাণ্ড

ইনজামামের পদত্যাগের পরই পাকিস্তান ক্রিকেটে অশান্তি আরও বাড়ল। শিগগিরই আরও কয়েকজন পদত্যাগ করতে পারেন বলেও মনে করছেন বিশেষজ্ঞরা। এর মধ্যে পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের পদত্যাগও থাকতে পারে।

পাকিস্তান বর্তমানে ভারতে বিশ্বকাপ খেলছে। এখনও তিনটি ম্যাচ বাকি তাদের। এই সবের মধ্যে ক্যাপ্টেন বাবর আজমের একটি চ্যাট-এর স্ক্রিনশট ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন- কে সলমন খান! ভাইজান হা করে তাকিয়ে, পাশ দিয়ে চলে গেলেন রোনাল্ডো

ইনজামামের পদত্যাগের মধ্যে পিসিবির বিবৃতিও বেরিয়ে এসেছে। বলা হয়েছে, ‘পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) দল বাছাই প্রক্রিয়া মিডিয়ায় ছড়িয়েছে। এতে আমরা স্বার্থের সংঘাত দেখছি। তদন্তের জন্য পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটি যত তাড়াতাড়ি সম্ভব পিসিবি ম্যানেজমেন্টের কাছে তাদের রিপোর্ট এবং যেকোনো পরামর্শ জমা দেবে।’

Tags: ICC World Cup 2023, Inzamam Ul Haq

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here