Home আপডেট পা দিয়ে আলু চটকাচ্ছেন ক্যান্টিন কর্মী! বিশ্ববিদ্যালয়ের রান্নাঘর থেকে ইন্টারনেটে ভাইরাল ভিডিও

পা দিয়ে আলু চটকাচ্ছেন ক্যান্টিন কর্মী! বিশ্ববিদ্যালয়ের রান্নাঘর থেকে ইন্টারনেটে ভাইরাল ভিডিও

পা দিয়ে আলু চটকাচ্ছেন ক্যান্টিন কর্মী! বিশ্ববিদ্যালয়ের রান্নাঘর থেকে ইন্টারনেটে ভাইরাল ভিডিও

[ad_1]

ক্যান্টিন কর্মীর অস্বাভাবিক কাণ্ডকারখানা। রান্নার পাত্রে নেমে পা দিয়ে আলু চটকাচ্ছেন তিনি। ইন্টারনেটে ভাইরাল সেই ভিডিও। ঘটনায় প্রকাশ, হরিয়ানার ওপি জিন্দাল গ্লোবাল ইউনিভার্সিটি (জেজিইউ)-র ক্যান্টিনের ভিডিও এটি।

এমনিতে ভারতের বিখ্যাত শিক্ষা প্রতিষ্ঠান ওপি জিন্দাল গ্লোবাল ইউনিভার্সিটি। কিন্তু এ ধরনের ভিডিও ভাইরাল হতেই ক্ষোভে ফেটে পড়েছেন পড়ুয়া এবং তাঁদের অভিভাবকরা। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের বিরুদ্ধে প্রতিবাদের অঙ্গ হিসেবে ক্যান্টিনে খাওয়া বন্ধ করেছেন পড়ুয়ারা। যা নিয়ে বিশ্ববিদ্যালয়টিকে ইতিমধ্যেই পড়ুয়া এবং তাঁদের অভিভাবকদের তরফ থেকে প্রতিবাদপত্রও দেওয়া হয়েছে।

অধিকাংশ এবং অভিভাবকের দাবি, এই ঘটনাটা শুধুমাত্র একটা বিচ্ছিন্ন ঘটনা নয়। দীর্ঘ দিন ধরেই বিশ্ববিদ্যালয়ে অস্বাস্থ্যকর পরিস্থিতি বজায় রয়েছে। পানীয় জল নিয়েও বিস্তর অভাব-অভিযোগ রয়েছে।

Footage of mess food being prepared at O.P Jindal Global University Sonipath, Haryana has gone viral. Students are traumatized by the video, which shows unhygienic conditions and questionable food safety practices. pic.twitter.com/aXxZ2RNHSN

— AstroHealerPritam 𝕏 🇮🇳 (@AstroHealerPrit) August 29, 2023

এ দিকে বেসরকারি বিশ্ববিদ্যালয়, ওপি জিন্দাল গ্লোবাল ইউনিভার্সিটি (জেজিইউ) এ বিষয়ে পড়ুয়া এবং তাঁদের অভিভাবকদের আশ্বস্ত করার জন্য চিঠি দিয়েছে। ভিডিয়োতে যে ভাবে খাবার তৈরি করতে দেখা যাচ্ছে, তা নিয়ে তদন্তের আশ্বাসও দেওয়া হয়েছে। বিষয়টিকে “অত্যন্ত গুরুত্বের” সঙ্গে খতিয়ে দেখা হবে বলে জানানো হয়েছে। ভিডিয়োতে যে ক্যান্টিন কর্মীকে দেখা যাচ্ছে, তাঁর বিরুদ্ধেও কড়া পদক্ষেপ নেওয়ার কথা বলা হয়েছে।

টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুসারে, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার একটি বিবৃতি জারি করেছেন। তিনি বলেছেন, “আমরা একটা ফুড সার্ভিস কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ। তাদের সঙ্গে সংশ্লিষ্ট বিষয়টি নিয়ে অত্যন্ত গুরুত্ব সহকারে বিবেচনা করেছি। এ বিষয়ে একটি লিখিত ব্যাখ্যা এবং আশ্বাস চেয়ে কোম্পানির সিইওকে কারণ দর্শানোর নোটিশ জারি করেছি।”

পূর্ববতীক্যালকাটা জার্নালিস্টস ক্লাবের ৪৫তম বর্ষপূর্তি অনুষ্ঠান


[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here