Home আপডেট পুরী থেকে হাওড়া আসার পথে থমকে গেল বন্দে ভারত এক্সপ্রেস, অন্ধকার ট্রেনে আতঙ্কিত যাত্রীরা

পুরী থেকে হাওড়া আসার পথে থমকে গেল বন্দে ভারত এক্সপ্রেস, অন্ধকার ট্রেনে আতঙ্কিত যাত্রীরা

পুরী থেকে হাওড়া আসার পথে থমকে গেল বন্দে ভারত এক্সপ্রেস, অন্ধকার ট্রেনে আতঙ্কিত যাত্রীরা

[ad_1]

রবিবার পুরী থেকে হাওড়াগামী বন্দে ভারত এক্সপ্রেসে বিপত্তি। এ দিন সময়সারণী মেনেই পুরী থেকে হাওড়ার উদ্দেশে রওনা দেয় হাওড়া-পুরী বন্দে ভারত এক্সপ্রেস। আর হাওড়ার দিকে আসার পথেই ঘটে বিপত্তি। প্রাকৃতিক বিপর্যয়ের মুখোমুখি হয় এই ট্রেনটি।

ঘটনায় প্রকাশ, প্রবল ঝড়বৃষ্টির মাঝে জাজপুর কেওনঝড় রোড স্টেশনের কাছে বৈতরণী নদীর লোহার ব্রিজের উপর মাঝনদীতে দাঁড়িয়ে যায় ট্রেনটি। যাত্রীদের একাংশের দাবি, বজ্রপাতে ও গাছ পড়ে কার্যত ট্রেনের সামনের অংশের কাচ ভেঙে গিয়েছে। প্যান্টোগ্রাফও ক্ষতিগ্রস্ত। যার জেরে বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। ঘণ্টার পর ঘণ্টা ধরে অন্ধকারে ট্রেনের মধ্যে যাত্রীরা। চরম ভোগান্তির মুখে পড়েছেন তাঁরা। এক ইউটিউবার ভিডিও পোস্ট করে দাবি করেন, পাইলট কেবিনের উইন্ডশিল্ডেও চিড় ধরেছে। সি৩ (চেয়ার কার) এবং সি১২ (চেয়ার কার) কোচের বাঁ-দিকের একটি করে জানালাতেও চিড় ধরেছে

তবে রেলের তরফে অতি দ্রুত সাহায্য পাঠানো হয়। দক্ষিণ পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক আদিত্য চৌধুরি বলেন, ভদ্রকের কাছে পুরী-হাওড়া বন্দে ভারতের ইঞ্জিনের উপর গাছের ডাল ভেঙে পড়ে। এই কারণেই প্যান্টোগ্রাফ ভেঙেছে। চিড় ধরেছে ইঞ্জিনের কাচে। সব দিক খতিয়ে দেখা হচ্ছে, ইতিমধ্যেই উদ্ধারকারী দল ও ইঞ্জিনিয়ারদের পাঠানো হয়েছে।

রেল সূত্রে খবর, দ্রুত মেরামতি করে ট্রেনটিকে হাওড়ার দিকে রওনা করিয়ে দেওয়া হবে। অন্য ইঞ্জিন দিয়ে বন্দে ভারত এক্সপ্রেসকে হাওড়ায় নিয়ে আসার চেষ্টা চলছে। যাত্রীদের মধ্যেও কোনো হতাহতের খবর নেই।

প্রসঙ্গত, শনিবার হাওড়া-পুরী বন্দে ভারত এক্সপ্রেসের বাণিজ্যিক পরিষেবা শুরু হয়েছে। রবিবার, দ্বিতীয় দিনের যাত্রায় ডাউন পুরী-হাওড়া বন্দে ভারত এক্সপ্রেসে এই বিপত্তি ঘটল!

আরও পড়ুন: ২ হাজার টাকার নোট বদল করতে ‘স্লিপ’ লাগবে কি? বড়ো নির্দেশিকা এসবিআই-এর

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here