Home আপডেট পুরুল্যার হুড়ায় ব্যাঙ্ক ডাকাতির চেষ্টা, অ্যালার্ম বাজতেই চম্পট দিল দুষ্কৃতীরা

পুরুল্যার হুড়ায় ব্যাঙ্ক ডাকাতির চেষ্টা, অ্যালার্ম বাজতেই চম্পট দিল দুষ্কৃতীরা

পুরুল্যার হুড়ায় ব্যাঙ্ক ডাকাতির চেষ্টা, অ্যালার্ম বাজতেই চম্পট দিল দুষ্কৃতীরা

[ad_1]

পুরুল্যা শহরে সেনকো গোল্ডে ডাকাতির রেশ কাটতে না কাটতে জেলায় এবার ব্যাঙ্ক ডাকাতির চেষ্টা। শনিবার রাতে জেলার হুড়া বাজারে SBI-এর শাখায় ডাকাতির চেষ্টা হয়। কিন্তু ব্যাঙ্কে ঢোকার পর অ্যালার্ম বেজে উঠলে পালায় ডাকাতদল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। কিন্তু রবিবার সকাল পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি তারা।

স্থানীয়রা জানিয়েছেন, শনিবার রাত ৯টা নাগাদ হুড়া বাজারে SBI এর শাখায় বিপদঘণ্টি বেজে ওঠে। সঙ্গে সঙ্গে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। স্থানীয়রা বেরিয়ে আসেন। স্বয়ংক্রিয়ভাবে খবর চলে যায় থানাতেও। কয়েক মিনিটের মধ্যে সেখানে হাজির হন পুলিশ আধিকারিকরা। কিন্তু ততক্ষণে বিপদ বুঝে সরে পড়েছে ডাকাতরা।

এর পর পুলিশ আধিকারিকরা দেখেন, প্রথমে এটিএম ভাঙার চেষ্টা করেছে ডাকাতদল। ব্যর্থ হয়ে পাশের একটি গলি দিয়ে ঢুকে ব্যাঙ্কের শাটার ভেঙেছে তারা। তার পর কোলাপসেবেল গেটের তালা ভেঙে ঢুকেছে ভিতরে। কিন্তু ভিতরে ঢুকতেই স্বয়ংক্রিয় অ্যালার্ম বেজে ওঠে। যার ফলে বানচাল হয়ে যায় অপারেশন। ব্যাঙ্কের ভিতরে ঢুকে সমস্ত জায়গায় তন্ন তন্ন করে ডাকাতদের খোঁজের সশস্ত্র পুলিশকর্মীরা। তার পর তল্লাশি শুরু হয় এলাকায়। কিন্তু রবিবার সকাল পর্যন্ত কারও হদিশ পাননি তাঁরা। রবিবার সিসিটিভি ফুটেজ জোগাড় করার জন্য ব্যাঙ্কের ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করেছেন তদন্তকারীরা।

গত ২৯ অগাস্ট পুরুল্যা ও নদিয়ার রানাঘাটে সেনকো গোল্ডের শো রুমে ভয়াবহ ডাকাতি হয়। রানাঘাটে পুলিশের বিক্রমে ২ ডাকাত ধরা পড়লেও পুরুল্যায় ডাকাতির ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তারই মধ্যে রাতের অন্ধকারে ব্যাঙ্ক ডাকাতির চেষ্টায় এলাকায় ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। পুজোর মুখে একের পর এক এই ধরণের ঘটনায় নিজেদের নিরাপত্তা নিয়ে শঙ্কিত তাঁরা।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here