Home বিনোদন পুরো বিশ্বজুড়ে জওয়ান ঝড়, বক্সঅফিসে  কত কোটি টাকা আয় হল?

পুরো বিশ্বজুড়ে জওয়ান ঝড়, বক্সঅফিসে  কত কোটি টাকা আয় হল?

পুরো বিশ্বজুড়ে জওয়ান ঝড়, বক্সঅফিসে  কত কোটি টাকা আয় হল?

[ad_1]

মাত্র ৫ দিন আগে হলে মুক্তি পেয়েছে অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’। এরই মধ্যে যেন এক বিপ্লব ঘটিয়েছে। বক্স অফিসে অবিশ্বাস্যরকম দ্রুত গতিতে সাইক্লোন বয়ে গেছে। ৫ দিনে প্রায় ৫৩১ কোটির ক্লাবে ঢুকে পড়েছে কিং খান অভিনীত ছবিটি। 

শোনা যায়, মুক্তির দিনই ১২৫ কোটির ব্যবসা করেছিল কিং খানের ছবি। দ্বিতীয় ও তৃতীয় দিন ছবির আয় ছিল ১০৯ কোটি ও ১৪০ কোটি। চতুর্থ দিন অর্থাৎ রবিবারে সারা বিশ্বে ১৫৬ কোটি টাকা  আয় করেছে ‘জওয়ান’। তাতেই চারদিনে ছবির আয় ৫৩১ কোটি টাকা।

টানা সাড়ে চার বছর বড় পর্দায় দেখা যায়নি ‘শাহরুখকে’। তারপর ছ’মাসের মধ্যে পাঠান এবং জওয়ান মুক্তির পরই নয়া রেকর্ড গড়ল বক্স অফিসে।

জওয়ান সম্পর্কে আরও একটি  বড় খবর হল জওয়ানকে নিয়ে তৈরি হওয়া হাইপের ফলে নেটফ্লিক্স বিপুল পরিমাণ অর্থ দিয়ে সিনেমাটির ওটিটি স্বত্ব কিনেছে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, জওয়ান ছবির নির্মাতারা নেটফ্লিক্সের কাছে সিনেমাটির স্ট্রিমিং স্বত্ব বিক্রি করেছেন।

সূত্রের খবর, ১২০ কোটি টাকায় নেটফ্লিক্সের কাছে জওয়ানের স্বত্ব বিক্রি করেছেন নির্মাতারা।  

বক্স অফিসের প্রাথমিক অনুমান অনুসারে,  ‘জাওয়ান’এর তান্ডব আরও বাড়বে। ভারতের সঙ্গে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, কানাডা, আমেরিকা, দুবাইয়ের মতো দেশগুলোতেও ভালো ব্যবসা শুরু করেছে ‘জওয়ান’।

অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ সিনেমাটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পেয়েছে। এই প্রথমবার নয়নতারার বিপরীতে অভিনয় করেছেন শাহরুখ। নয়নতারা ছাড়াও শাহরুখের এই সিনেমায় দেখা গেছে সানিয়া মালহোত্রা, বিজয় সেতুপতি, প্রিয়ামণির মতো তারকাদের।  বিশেষ চরিত্রে আছেন দীপিকা পাড়ুকোন।

ভিডিও- ইন্সটাগ্রাম

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here