Home আপডেট ‘পুলিশকে ধরে পিটিয়ে দিচ্ছে, সন্দেশখালি তো পুরো গুন্ডাদের জায়গা’

‘পুলিশকে ধরে পিটিয়ে দিচ্ছে, সন্দেশখালি তো পুরো গুন্ডাদের জায়গা’

‘পুলিশকে ধরে পিটিয়ে দিচ্ছে, সন্দেশখালি তো পুরো গুন্ডাদের জায়গা’

[ad_1]

সন্দেশখালির শীতুলিয়া পুলিশ ক্যাম্পে কন্সটেবল সন্দীপ সাহার ওপর তৃণমূলি দুষ্কৃতীদের হামলার ঘটনায় মুখ খুললেন তাঁর মা। সন্দীপবাবুর বৃদ্ধা মা গৌরী সাহা মঙ্গলবার সাংবাদিকদের বলেন, পুলিশকে ধরে পিটিয়ে দিচ্ছে। পুরো গুন্ডাদের জায়গা ওটা।

কী জানালেন কন্সটেবলের মা?

এদিন গৌরীদেবী বলেন, ‘আমি খবর পেলাম, রাতে ওখানে না কি মিটিং হয়েছে। মিটিংয়ে না কি গণ্ডগোল হয়েছে। ওর সামনে পবিত্র নামে একটা ছেলের সঙ্গে অন্যদের না কি খুব কথা কাটাকাটি হয়েছিল। সন্দীপ না কি গিয়ে থামিয়েছে। রাত দেড়টার সময় না কি এসে হামলা করেছে। ওকে না কি মাথায় রড দিয়ে মেরেছে। ওকে যখন মাথায় মারে তখন ও ফোন করেছিল পবিত্রকে। সঙ্গে সঙ্গে অজ্ঞান হয়ে গিয়েছে ও’।

ছেলের চাকরি নিয়ে আশঙ্কা প্রকাশ করে তিনি বলেন, ‘ভয় তো হচ্ছেই। সবাই বলে জায়গা খারাপ। পুলিশের চাকরি করে তাকেও ধরে পিটিয়ে দিচ্ছে। তাহলে ওদের কতটা সাহস! মানে পুরো গুন্ডাদের জায়গা ওটা’।

কী ঘটেছিল মঙ্গলবার রাতে?

মঙ্গলবার রাত ১টা নাগাদ সন্দেশখালির খুলনা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত শীতুলিয়া পুলিশ ক্যাম্পে ঢুকে পড়ে বেশ কয়েকজন তৃণমূলি দুষ্কৃতী। এর পর ক্যাম্পের ভিতরে থাকা কন্সটেবল সন্দীপ সাহার ওপরে হামলা চালায় তারা। লাঠি – রড দিয়ে ওই পুলিশকর্মীকে পেটানো হয়। এমনকী তাঁর মাথায় রড দিয়ে আঘাত করা হয় বলে অভিযোগ। এর পর পুলিশ ক্যাম্প ছেড়ে বেরিয়ে যায় দুষ্কৃতীরা। অন্য পুলিশকর্মীরা সন্দীপ সাহাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে কলকাতায় স্থানান্তর করা হয় তাঁকে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আহত কন্সটেবলের অবস্থা গুরুতর। তিনি ICUতে ভর্তি। তাঁর মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। যার ফলে অস্ত্রোপচার করা হবে।

তদন্তে পুলিশ

এই ঘটনায় স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে সন্দেশখালি থানার পুলিশ। এর পর স্থানীয় ৩ তৃণমূল নেতাকে গ্রেফতার করেছে তারা। তাদের জেরা করে হামলার কারণ জানার চেষ্টা চলছে। আর তাতেই মুখ পুড়েছে তৃণমূলের। স্থানীয় তৃণমূল বিধায়ক সুকুমার মাহাতো বলেন, ‘দুষ্কৃতীদের পাশে দল দাঁড়াবে না। এই ঘটনা যারাই ঘটিয়ে থাকুক না কেন, তাদের শাস্তি হবে।’

তৃণমূলকে আক্রমণ বিজেপির

বিজেপির তরফে বসিরহাট সাংগঠনিক জেলার পর্যবেক্ষক শংকর চক্রবর্তী জানিয়েছেন, ‘আমরা আগেই বলেছিলাম যে সন্দেশখালিতে এখনও অনেক শেখ শাহজাহান ঘুরে বেড়াচ্ছে। এবার হাতে নাতে সেটা টের পেল পুলিশ। আদর্শ আচরণবিধি জারি থাকাকালীন পুলিশ ক্যাম্পে ঢুকে তৃণমূলের গুন্ডারা পুলিশকর্মীর ওপর প্রাণঘাতী হামলা চালাচ্ছে। এর পর কোন সাহসে ভোট দিতে বেরোবে সেখানকার মানুষ? কমিশনের উচিত অবিলম্বে সন্দেশখালির সমস্ত তৃণমূলি দুষ্কৃতীকে গ্রেফতারির নির্দেশ দেওয়া। নইলে সেখানে শান্তিপূর্ণ ভোট অসম্ভব।’

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here