Home আপডেট পুলিশ কর্মীর বাড়ি লক্ষ্য করে গুলি চালাল বায়ুসেনা কর্মী, তোলপাড় অবস্থা ব্যারাকপুরে

পুলিশ কর্মীর বাড়ি লক্ষ্য করে গুলি চালাল বায়ুসেনা কর্মী, তোলপাড় অবস্থা ব্যারাকপুরে

পুলিশ কর্মীর বাড়ি লক্ষ্য করে গুলি চালাল বায়ুসেনা কর্মী, তোলপাড় অবস্থা ব্যারাকপুরে

[ad_1]

এবার সরাসরি পুলিশ কর্মীর বাড়ি লক্ষ্য করে গুলি চালাল এক বায়ুসেনার কর্মী। আর এই ঘটনায় ব্যাপক আলোড়ন পড়ে গিয়েছে। এই ঘটনার এক মুহূর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে পড়ে, পুরনো শত্রুতার জেরেই বায়ুসেনার কর্মী গুলি ছুড়েছেন পুলিশ কর্মীর ঘর তাক করে। ব্যারাকপুরে পুলিশ কর্মীর বাড়ি। আর সেটা লক্ষ্য করেই চলল গুলি। এই আবাসনের তিন তলায় পরিবার নিয়ে বসবাস করেন ওই পুলিশ কর্মী। আজ, সোমবার সকালে হঠাৎই গুলি চলে তাঁর বাড়ি লক্ষ্য করে। শুরু হয়ে যায় উত্তেজনা। গুলির শব্দে অনেকের ঘুম ভেঙে যায়। এই ঘটনায় আটক অভিযুক্ত বায়ুসেনার জওয়ান। যা নিয়ে চর্চা তুঙ্গে উঠেছে।

এদিকে গুলি চলার শব্দ পেয়ে এলাকার বাসিন্দারা আতঙ্কিত হয়ে পড়েন। অফিস যাবেন কেমন করে তা নিয়ে ভাবনাচিন্তা শুরু হয়ে যায়। উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর ষষ্ঠিতলায় শ্যামকুঞ্জ নামের আবাসনের তিন তলায় থাকেন ওই পুলিশ কর্মী। গুলি যখন চলে তখন পরিবার নিয়ে ঘুমোচ্ছিলেন ওই পুলিশকর্মী। হঠাৎই গুলির শব্দ শুনে ঘুম ভেঙে যায় বলে দাবি নামপ্রকাশে অনিচ্ছুক ওই পুলিশ কর্মীর। তারপর বাইরে বেরিয়ে দেখেন, কেউ একজন দ্রুতগতিতে চলে যাচ্ছে। তাকে ধরবার চেষ্টা করলেও সেটা সম্ভব হয়নি। তখন ওই পুলিশকর্মী দ্রুত খবর দেন টিটাগর থানার পুলিশকে। তদন্তে নেমে পুলিশ এক বায়ুসেনার জওয়ানকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। সেখান থেকে জানা যায়, গোটা বিষয়টি।

অন্যদিকে পুলিশ সূত্রে খবর, ওই বায়ুসেনার জওয়ানকে জিজ্ঞাসাবাদ করতেই বিষয়টি তিনি স্বীকার করেন। অভিযুক্ত জওয়ান স্বীকার করেন যে, তিনি বন্দুক চালানোর অনুশীলন করছিলেন। আর তার জেরে তখনই লক্ষ্যভ্রষ্ট হয়ে হঠাৎ বন্দুক থেকে গুলি বেরিয়ে ওই আবাসনের পুলিশকর্মীর রান্নাঘরের কাচে লাগে। আর ঝনঝন করে কাচ ভেঙে যায়। তাতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। গুজব রটে যায়। তবে স্থানীয় সূত্রে খবর, গুলি যখন রান্নাঘরের কাচে লাগে তখন সেখানে কেউ ছিলেন না। যদি থাকতেন তাহলে বড় দুর্ঘটনা ঘটে যেতে পারত। এই গোটা ঘটনাটি বায়ুসেনার দফতরে জানানো হয়েছে।

আরও পড়ুন:‌ রাজ্যপালের কাছে বিশেষ আবদার করল সংস্কৃত বিশ্ববিদ্যালয়, ধীরে চলো নীতি বোসের

এছাড়া ওই আবাসনে থাকা নিরাপত্তারক্ষীও গুলির শব্দ শুনে ভয় পেয়ে যান। হঠাৎ কে গুলি চালাল?‌ তাও আবার একেবারে তিন তলা তাক করে। পুলিশকর্মীর সঙ্গে জওয়ানের পুরনো শত্রুতা রয়েছে বলে রটে যায়। তাতে অন্য পরিস্থিতি তৈরি হতে পারত। এই নিয়ে আবাসনের নিরাপত্তারক্ষী বলেন, ‘‌আমি গুলির শব্দ শুনলাম। গুলি চলেছে আবাসনের তিনতলায়। সেখানে এক পুলিশ কর্মী পরিবার নিয়ে থাকেন। এর বেশি কিছু বলতে পারব না।’‌ ওই পুলিশ কর্মীর স্ত্রী সংবাদমাধ্যমে জানান, রাতে সন্তানদের নিয়ে তিনি ঘুমোচ্ছিলেন। তখন গুলি চলার শব্দ শুনতে পান। গোটা ঘটনায় এখন তিনি আতঙ্কিত।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here