Home আপডেট পেট চালাতে কাজ করতেন শাড়ির দোকানে, এখন তাঁর আয় ২৫ লাখ, চেনেন এই যুবককে?

পেট চালাতে কাজ করতেন শাড়ির দোকানে, এখন তাঁর আয় ২৫ লাখ, চেনেন এই যুবককে?

পেট চালাতে কাজ করতেন শাড়ির দোকানে, এখন তাঁর আয় ২৫ লাখ, চেনেন এই যুবককে?

[ad_1]

বয়স মাত্র বাইশ বছর। সংসার চালাতে পড়াশোনা ছেড়ে এক সময় সামান্য বেতনে কাপড়ের দোকানে কাজ করতে হতো তাঁকে। কয়েক বছরের মধ্যে তাঁর আয় এখন ২৫ লাখ টাকার বেশি। ভাবতে পারেন! যেন আলাদিনের আশ্চর্য প্রদীপ হাতে পেয়েছেন এই যুবক। কিভাবে কপাল খুলে গেল তার? তিনি রোহিত জিঞ্জুরকে। রোহিত আজ সোশ্যাল মিডিয়ায় অতি পরিচিত একটি নাম। ইনস্টাগ্রামে রোহিতের ফ্যান ফলোয়ার লাখ লাখ। আপনি চাইলে একটু পরিশ্রমে ইউটিউব এবং ইনস্টাগ্রাম থেকেও মোটা টাকা আয় করতে পারেন তা দেখিয়ে দিয়েছেন এই যুবক।দেশে হাজার হাজার যুবক রয়েছে, যারা ডিজিটাল মাধ্যমে মোটা অঙ্কের টাকা আয় করছে। আজ আমরা আপনাকে দেখাবো কিভাবে জিরো থেকে হিরো হয়ে উঠলেন রোহিত।

রোহিতের জন্ম ২০০১ সালে ৯ এপ্রিল। গুজরাটের সুরাটে একটি দরিদ্র পরিবারে জন্ম তাঁর। রোহিতের বাবার মদের প্রতি খারাপ আসক্তি ছিল, সে কারণে তিনি পরিবারের প্রতি কোনও মনোযোগ দেননি। এ কারণে রোহিতের মা তাঁকে এবং তাঁর ছোট বোনকে নিয়ে আলাদা থাকতে শুরু করেন। রোহিত দ্বাদশ শ্রেণী পর্যন্ত পড়াশোনা করে শাড়ির দোকানে কাজ শুরু করেন। এর পরে রোহিতের বন্ধু তাঁকে টিকটক সম্পর্কে বলেন। তাঁকে টিকটকে কেরিয়ার তৈরি করার পরামর্শ দেয়। রোহিত কোনওরকমে ফোনে কিনে টিকটকে ভিডিও বানাতে শুরু করেন। এভাবে রোহিত টিকটকে ১ মিলিয়ন ফলোয়ার বানিয়ে ফেলেন।

সেই সময়ে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া স্টার নীতা শিলিমকার তাঁকে একসঙ্গে ভিডিও বানানোর প্রস্তাব দেন।নীতা সেই সময়ে একজন জনপ্রিয় স্টার ছিলেন। নীতা রোহিতকে মুম্বাইতে ডেকে নিয়ে দুজনে একসঙ্গে ভিডিও করতে শুরু করেন। এর পরে আর পিছন ফিরে তাকাতে হয়নি রোহিতকে। ভিডিওগুলো একের পর এক ভাইরাল হতে থাকে। এরপর রোহিতকে আর দারিদ্র্যের মধ্যে থাকতে হয়নি। রোহিতের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ২৫ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে। রোহিতের ইউটিউব পেজের ৩৬ লাখেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে। এখন পর্যন্ত তিনি সিলভার এবং গোল্ডেন প্লে বটন পেয়েছেন।

গুগলের মতে রোহিত জিঞ্জুরকের মোট সম্পদের পরিমাণ আনুমানিক ১৭ কোটি টাকা।শুধু ইনস্টাগ্রাম থেকেই মাসে ৩ লাখ থেকে ৪ লাখ টাকা আয় করেন তিনি।ইউটিউব থেকে রোহিতের আয় ২ লাখ থেকে ৪ লাখ টাকা। বিভিন্ন তথ্য অনুযায়ী, সব কিছু মিলিয়ে রোহিতের বছরে আয় অন্তত ২৫ লাখ টাকা মতো। সেই সঙ্গে প্রচুর সম্পদও রয়েছে তাঁর।

 

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here