Home আপডেট পোস্টার ছাপিয়ে বিধানসভায় চাকরি চোরেদের প্রদর্শনী করল বিজেপি

পোস্টার ছাপিয়ে বিধানসভায় চাকরি চোরেদের প্রদর্শনী করল বিজেপি

পোস্টার ছাপিয়ে বিধানসভায় চাকরি চোরেদের প্রদর্শনী করল বিজেপি

দুর্নীতি করে কী ঘরে আত্মীয় ও ঘনিষ্ঠদের চাকরি পাইয়ে দিয়েছেন তৃণমূল নেতারা, সোমবার বিধানসভা তার প্রদর্শনী করল বিজেপি। এদিন আদালতের নির্দেশে চাকরিচ্যূত তৃণমূল নেতাদের আত্মীয় ও যার কল্যাণে তিনি চাকরিটি পেয়েছিলেন তাদের ছবি ছাপিয়ে আলাদা আলাদা ব্যানার বানায় বিজেপি। সেই ব্যানার নিয়ে বিধানসভার ভিতরে ও বাইরে চলে বিক্ষোভ।

আদালতের নির্দেশে গ্রুপ সির চাকরি থেকে শনিবার ৮৪২ জনকে বরখাস্ত করেছে SSC. সেই তালিকা প্রকাশ হলে দেখা যায় তাতে গিজ গিজ করছে তৃণমূলের নেতা মন্ত্রীদের আত্মীয় – ঘনিষ্ঠদের নাম। এমনকী নাম রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইঝি মিষ্টি বন্দ্যোপাধ্যায়ের। সেই সব তৃণমূল নেতা ও তাঁদের যে আত্মীয়ের চাকরি গিয়েছে তাঁদের ছবি দিয়ে আলাদা আলাদা প্ল্যাকার্ড বানিয়েছে বিজেপি। সেই প্ল্যাকার্ড দেখিয়ে সোমবার বিক্ষোভ দেখান বিজেপি বিধায়করা।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ‘এই পোস্টার গ্রামে গ্রামে টাঙানো উচিত। মানুষকে জানানো উচিত কাদের বিধানসভায় পাঠিয়েছেন তাঁরা। সব থেকে লজ্জার কথা মুখ্যমন্ত্রীর ভাইঝিও এই তালিকায় রয়েছেন। তৃণমূল ভয় পেয়েছে তাই বিধানসভায় ইডি – সিবিআই নিয়ে আলোচনা করছে। এরা সবাই জেলে যাবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here