Home বিনোদন প্রকাশ্যে এল ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’-এর প্রি-টিজার, কী জানালেন দেব?

প্রকাশ্যে এল ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’-এর প্রি-টিজার, কী জানালেন দেব?

প্রকাশ্যে এল ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’-এর প্রি-টিজার, কী জানালেন দেব?

[ad_1]

দেব অভিনীত ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ সিনেমার প্রি-টিজার মুক্তি পেয়েছে। সিনেমায় ব্যোমকেশের চরিত্রে দেবের লুক অনেক দিন আগেই প্রকাশ্যে এসেছে।

রুক্মিণীর জন্মদিনে সত্যবতীর প্রথম লুক সামনে এনেছেন দেব নিজেই। এইবার প্রকাশ পেয়েছে প্রি-টিজার। আর প্রি-টিজার দেখে ব্যাপক উৎসাহী দেব-রুক্মিণী জুটির ভক্তরা।

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের কাহিনি অবলম্বনে তৈরি হয়েছে ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’। পরিচালনায় বিরসা দাশগুপ্ত। ব্যোমকেশ বক্সী এই নাম ভূমিকায় অভিনয় করেছেন দেব। আর সত্যবতী হল রুক্মিণী।

প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, খুব শিঘ্রই সামনে আসছে টিজারও। যদিও টিজার মুক্তির কোনো নির্দিষ্ট দিন ঘোষণা করা হয়নি।

প্রি-টিজার প্রকাশ পাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করেছেন দেবও। সঙ্গে একটি আবদারও করেছেন। দেব লিখেছেন, ‘আমাদের কোনো টার্মস অ্যান্ড কন্ডিশনস নেই, শুধু একটা আবদার আছে যদি ভালো লাগে তাহলে অবশ্যই জানাবেন আর নিজের পরিচিতদের সঙ্গে শেয়ার করবেন।’

পড়ুন: মুক্তি পেল ‘আবার প্রলয়’-এর টিজার, কোথায় দেখবেন এই ছবি?

প্রথম দৃশ্যে দেখা যাচ্ছে চারিদিক অন্ধকার, বজ্রবিদ্যুতের আওয়াজ, হাতে লণ্ঠন নিয়ে দুর্গের সিঁড়ি বেয়ে একজন ধুতি পাঞ্জাবী পরে উঠে যাচ্ছেন। এরপর একে একে মশাল,  দাউ দাউ আগুন, নদীর জলে ঝাঁপ,  মানুষের চিৎকার হাহাকার, ইংরেজদের হিংসা, একাধিক রোমহর্ষক দৃশ্যের সমাহার। শেষ দৃশ্যে দেখা যাচ্ছে ধুতি, পাঞ্জাবী, চোখে চশমা, পিছন ফিরে তাকাচ্ছেন ‘ব্যোমকেশ’ দেব। 

প্রসঙ্গত, দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স ও শ্যাডো ফিল্মসের প্রযোজনায় তৈরি হয়েছে ‘ব্যোমকেশ ও দু্র্গ রহস্য’। ঝাড়খণ্ড, বোলপুরের মতো জায়গায় দিনের পর দিন শুটিং করেছেন অভিনেতা, কলাকুশলীরা। সেই পরিশ্রমের ফসল এইবার দর্শকদের সামনে আসার অপেক্ষা। এর আগে সোশ্যাল মিডিয়ায় দেব জানিয়েছিলেন ‘ব্যোমকেশ’ হবে গ্লোবাল। প্রি-টিজারেও সেই আবহ বজায় রাখার চেষ্টা করা হয়েছে।

ভিডিও- ইউটিউব

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here