Home অফ-বিট প্রেমিকার সাথে OYO-তে যাওয়ার আগে জানুন এই নিয়ম ! নাহলে পুলিশি ঝামেলায় পড়তে হবে

প্রেমিকার সাথে OYO-তে যাওয়ার আগে জানুন এই নিয়ম ! নাহলে পুলিশি ঝামেলায় পড়তে হবে

প্রেমিকার সাথে OYO-তে যাওয়ার আগে জানুন এই নিয়ম ! নাহলে পুলিশি ঝামেলায় পড়তে হবে

[ad_1]

বান্ধবীর সাথে OYO- তে যাওয়ার আগে নতুন নিয়মগুলো জেনে নিন নাহলে পুলিশি ঝামেলায় ফেঁসে যেতে পারেন। অবিবাহিত কাপলরা বিয়ের আগে আর OYO-তে যেতে পারবেন না? প্রেমিকাকে নিয়ে হোটেলে রাত কাটাতে চাইছেন? যদি আপনি নতুন নিয়ম জেনে না থাকেন তবে পড়তে পারেন মহা বিপদে। অবিবাহিত কাপলদের ক্ষেত্রে একটা বড় সমস্যা হল কোথাও গিয়ে হোটেলে থাকা। তাদের জন্য oyo, একটা বড় সুবিধে। কিন্তু এবার থএকে বান্ধবীকে নিয়ে রাত কাটানোর আগে OYO র নতুন নিয়মগুলো জেনে তবেই যান।

হোটেলের ঘর থেকে প্রেমিক-প্রেমিকাকে পুলিশ গ্রেফতার করেছে এরকম ঘটনা হয়েই থাকে। কিন্তু অবিবাহিত কাপলরা বিয়ের আগে একে অপরের সঙ্গে হোটেলে যেতে পারবেন এই নিয়মগুলো শুধু মানতে হবে। আপনার বয়স ১৮ বছর বা তার বেশি হতে হবে এবং আপনার একটি পরিচয়পত্র থাকতে হবে। এর জন্য আপনি ড্রাইভিং লাইসেন্স, আধার কার্ড বা ভোটার কার্ডের মত আইডি দেখাতে পারেন। বচেয়ে ভালো হয় OYO তে ঘরপ বুক করার সঙ্গে আধার কার্ড রাখুন।

এভাবে বিয়ে না করে একসঙ্গে হোটেলে থাকা নাকি বেআইনি। অনেকেই বলে থাকেন। এই রকম ক্ষেত্রে অবিবাহিত দম্পতিরাও যে কী করবেন তা বুঝতে পারেন না। বিপদ বা ঝামেলা এড়াতে তাঁরা হয় মোটা অঙ্কের টাকা দিতে হয় অনেকসময়। সত্যিই কী বেআইনি? কাপলদের একসঙ্গে হোটেল রুমে থাকতে বাধা দেওয়ার জন্য এমন কোনও আইন তৈরি করা হয়নি। হোটেলে থাকার সিদ্ধান্ত আপনার। নিজের এবং সেই সিদ্ধান্ত নেওয়া থেকে কেউ আপনাকে আটকাতে পারবে না। কিন্তু হোটেলে থাকার আগে অবশ্যই একটি পরিচয়পত্র সঙ্গে রাখতে হবে।

আপনি যদি অবিবাহিত হন এবং কেউ যদি আপনাকে জ্বালাতন করে তাহলে আপনি তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পারবেন। যদিও ভারতের বেশিরভাগ হোটেল অবিবাহিত কাপলদের একসাথে রুম ভাড়া দেয় না। কিন্তু তা একেবারেই বেআইনি নয়। এমনটাই মত আইনজীবীদের।

 

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here