Home বিনোদন ফের চমক টলিপাড়ায়, আগামী ছবিতে জুটি বেঁধেছেন দেব ও সৃজিত

ফের চমক টলিপাড়ায়, আগামী ছবিতে জুটি বেঁধেছেন দেব ও সৃজিত

ফের চমক টলিপাড়ায়, আগামী ছবিতে জুটি বেঁধেছেন দেব ও সৃজিত

[ad_1]

ফের সুখবর টলিপাড়ায়। সব মান-অভিমানের পর্ব মিটিয়ে এক হলেন দেব ও সৃজিত মুখোপাধ্যায়।

সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে ফের অভিনয় করতে চলেছেন দেব। চমক এখানেই শেষ নয়, সৃজিতের নতুন এই ছবিতে দেবের বিপরীতে অভিনয় করতে চলেছেন রুক্মিণী মৈত্র। দীর্ঘদিন ধরেই সৃজিতের ছবিতে দেবের অভিনয় করা নিয়ে জল্পনা চলছিল।

বৃহস্পতিবার সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় অফিসিয়াল ভাবেই খবরটি ঘোষণা করেছেন সুপারস্টার দেব। আগামী বছর মুক্তি পাবে এই ছবি। সৃজিত এবং রুক্মিণীর সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশনে দেব লিখেছেন, ‘অবশেষে ফাইনাল… আমরা আসছি ২০২৪ সালে।’

ঐতিহাসিক না কি বাণিজ্যিক নাকি কমার্শিয়াল কোন ছবিতে দেখা যাবে তাঁদের? সৃজিত মুখোপাধ্যায় বলছেন, খেলা হবে। তাহলে কি রাজনৈতিক প্রেক্ষাপটের কোনও ছবি। তবে, এইকথা পরিষ্কার দেবের প্রযোজনাতেই আসতে চলেছে এই সিনেমা। পর্দায় রিলিজ করবে ২০২৪ সালে। 

তবে, সৃজিতের হাতে রয়েছে এখন অনেক কাজ। কানাঘুষো খবর, বিনা দাসের বায়োপিক বানাতে চলেছেন তিনি। দশম অবতার নিয়েও প্ল্যানিং চলছে।

দেবের সব ছবিতে কেন রুক্মিণী মৈত্র? এই নিয়ে বেশ আলোচনা ও সমালোচনা  শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সকলেই দেবকে তুলোধোনা করলেন একটাই কারণে। তাঁদের একটাই কথা, ‘রুক্মিণীকে সব জায়গায় নেওয়ার কারণ কী? তাঁকে ছাড়া কী আর অন্য কোনও নায়িকা তিনি খুঁজে পান না’।

ছবি- ইন্সটাগ্রাম 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here