Home বিনোদন ফের সুখবর দিলেন অ্যাটলি, কী বক্তব্য পরিচালকের?

ফের সুখবর দিলেন অ্যাটলি, কী বক্তব্য পরিচালকের?

ফের সুখবর দিলেন অ্যাটলি, কী বক্তব্য পরিচালকের?

[ad_1]

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় লাইম লাইটে ‘জওয়ান’। দেশজুড়ে তো বটেই, এমনকী বিদেশেও শাহরুখ খানের সিনেমা দেখতে দলে দলে হল ভরাচ্ছেন ভক্তরা। বিজয়রথ ছুটছেই। ইতিমধ্যেই হিন্দি সিনেমার জগতে বক্স অফিসে মাইলস্টোন তৈরি করা পারফরম্যান্স এই ছবির। আর তার মধ্যেই আবারও খুশির খবর শোনালেন পরিচালক অ্যাটলি।

‘জওয়ান’র এমন সাফল্যের পর বলিউড প্রযোজকদের প্রথম পছন্দ অ্যাটলি। শোনা যাচ্ছে, যশরাজ থেকে শুরু করে করণ জোহর প্রায় প্রত্যেক্যেই অ্যাটলিকে নিয়ে ছবি করার জন্য ভাবনা চিন্তা শুরু করে দিয়েছেন।

অন্যদিকে, ইন্ডাস্ট্রি সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ইতিমধ্যে অ্যাটলি না কি পরের ছবি প্ল্যান করে ফেলেছেন। তিনি বলেছেন, শাহরুখের পর এইবার সালমান, আমির, হৃতিকদের সঙ্গে কাজ করতে চান তিনি।

সম্প্রতি ‘জওয়ান’ সম্পর্কিত এক ইভেন্টে গিয়ে অ্যাটলি বলেন, ‘ভীষণ ভালো লাগছে, এটা সম্পূর্ণ ভাবে ঈশ্বরের আশীর্বাদ। ঈশ্বর আমাদের সহায় আছেন। আর আমরা চিত্রনির্মাতা হিসেবে যা করার করেছি আর সেটা পর্দায় দর্শকদের দেখতে ভালো লাগছে বলেই তারা এতটা খুশি। এতটা ভালোবাসা দিচ্ছেন ছবিটিকে। আর সবটাই হচ্ছে শাহরুখ স্যারের জন্য। ধন্যবাদ শাহরুখ স্যার এবং রেড চিলিজকে এবং গত সাড়ে তিন বছর ধরে যারা আমাদের সঙ্গে কাজ করলেন তাদের ধন্যবাদ।’

একই সঙ্গে তিনি আরও জানান, ‘আপনারা আমাদের এতটা ভালোবাসা দিয়েছেন যা আমাদের আরও সাহস জোগাচ্ছে। আগামী ছবিতে আমরা আরও বড় কিছু নিয়ে আসব। আমি সবার সঙ্গেই কাজ করতে চাই, হোক সেটি সালমান স্যার, আমির স্যার কিংবা হৃতিক স্যার। এটা আমার প্রথম হিন্দি ছবি, আর তাতেই এত ভালোবাসা পেয়ে আমি ধন্য। অনেক ধন্যবাদ আমাদের ছবিকে সাপোর্ট করার জন্য। আশা করি আপনাদের সবার ভালো লেগেছে।’

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here