Home আপডেট ফের হামলার শিকার স্বর্ণব্যবসায়ী, গুলি করে ব্যাগ নিয়ে পালাল দুষ্কৃতীরা

ফের হামলার শিকার স্বর্ণব্যবসায়ী, গুলি করে ব্যাগ নিয়ে পালাল দুষ্কৃতীরা

ফের হামলার শিকার স্বর্ণব্যবসায়ী, গুলি করে ব্যাগ নিয়ে পালাল দুষ্কৃতীরা

[ad_1]

ফের রাজ্যে হামলার মুখে এক স্বর্ণবণিক। মঙ্গলবার রাতে উলুবেড়িয়ায় এক গয়নার ব্যবসায়ীকে গুলি করে তাঁর হাতে থাকা ব্যাগ নিয়ে পালায় দুষ্কৃতীরা। আহত সুব্রত মাইতিকে উলুবেড়িয়া মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, অন্যান্য দিনের মতো মঙ্গলবার রাত সাড়ে ৯টা নাগাদ দোকান বন্ধ করে ব্যাগে টাকা ও গয়না নিয়ে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন সুব্রতবাবু। পথে বহিরতফা গ্রামে নির্জন জায়গায় তাঁর পথ আটকায় ২টি মোটরসাইকেল। মোটরসাইকেল থেকে নেমে ২ মোটরসাইকেল আরোহী সুব্রতবাবুর হাতে থাকা ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করে। সুব্রতবাবু বাধা দিলে গুলি চালায় তারা। গুলি লাগে ব্যবসায়ীর হাতে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। ততক্ষণে ব্যাগ নিয়ে এলাকা ছাড়ে দুষ্কৃতীরা।

গুলির আওয়াজ পেয়ে বাড়ি থেকে বেরিয়ে স্থানীয়রা দেখেন রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে রয়েছেন সুব্রতবাবু। তাঁকে উদ্ধার করে উলুবেড়িয়া হাসপাতালে ভর্তি করেন তাঁরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, দোকান থেকে বেরনোর পরেই সুব্রতবাবুকে অনুসরণ করছিল দুষ্কৃতীরা। আগে এলাকা ভালো করে রেইকি করেছিল তারা। ছিনতাই করে কোন পথ দিয়ে তারা পালাবে তাও ঠিক করে রাখা ছিল। দুষ্কৃতীদের ধরতে এলাকায় তল্লাশি শুরু করেছে পুলিশ। সঙ্গে এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহের কাজও শুরু করেছে তারা।

স্থানীয়দের অভিযোগ, জাতীয় সড়ক সংলগ্ন এই এলাকায় পুলিশি নজরদারি নেই বললেই চলে। সেই সুযোগে বহিরতফা গ্রামে দিন দিন দুষ্কৃতী দৌরাত্ম্য বাড়ছে। যার ফলে নিরাপত্তার অভাবে ভুগছেন তাঁরা।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here