Home আপডেট বকেয়া DA মেটান, বিধায়কদের ভাতাবৃদ্ধি চাই না: শুভেন্দু

বকেয়া DA মেটান, বিধায়কদের ভাতাবৃদ্ধি চাই না: শুভেন্দু

বকেয়া DA মেটান, বিধায়কদের ভাতাবৃদ্ধি চাই না: শুভেন্দু

[ad_1]

রাজ্যে বিধায়কদের ভাতাবৃদ্ধির মুখ্যমন্ত্রীর ঘোষণার বিরোধিতা করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বৃহস্পতিবার বিকেলে রাজভবনে রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ সেরে বেরিয়ে সংবাদমাধ্যমকে একথা বলেন তিনি। শুভেন্দুবাবুর দাবি, বিধায়কদের ভাতাবৃদ্ধির বদলে সম কাজে সম বেতন ও বকেয়া মহার্ঘভাতা মেটানোর ব্যবস্থা করুন মুখ্যমন্ত্রী।

এদিন শুভেন্দুবাবু বলেন, ‘বিধায়কদের ভাতাবৃদ্ধির সিদ্ধান্ত আমরা সমর্থন করি না। আমরা আশাকর্মী, ICDS কর্মী, ভিলেজ রিসোর্স পার্সন, ভিলেজ পুলিশ, সিভিক ভলান্টিয়ার, চুক্তিভিত্তিক কর্মী, বৃত্তিমূলক শিক্ষার শিক্ষক এদের সবার সম কাজে সম বেতন দাবি করি। আমরা সরকারি কর্মচারী, পুলিশ কর্মচারী, শিক্ষক, অবসরপ্রাপ্ত পেনশনার তাদের বকেয়া মহার্ঘ ভাতা মিটিয়ে দিক। আমরা চাই ৫০০ – ১০০০ এর ভাগাভাগি না করে পশ্চিমবাংলার সমস্ত মাতৃসম্প্রদায়কে ২০০০ টাকা করে করুক। আমরা আমাদের ভাতাবৃদ্ধি চাই না। আমরা তখন বিধানসভায় ছিলাম না। মুখ্যমন্ত্রী একতরফাভাবে এই ঘোষণা করেছেন’।

বৃহস্পতিবার পশ্চিমবঙ্গ বিধানসভায় ‘বাংলা দিবস’ সংক্রান্ত প্রস্তাব পাশের পর মুখ্যমন্ত্রী বিধায়কদের ভাতা বৃদ্ধির ঘোষণা করে। এর ফলে বিধায়কদের ভাতা ৪০ হাজার টাকা করে বৃদ্ধি পাবে। যার ফলে মোট ভাতা হবে প্রায় ১ লক্ষ ২০ হাজার টাকা।

 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here