Home বিনোদন বড় চমক সৃজিতের, বীনা দাসের বায়োপিকে দেখা যাবে দিতিপ্রিয়াকে, কোথায় ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী?

বড় চমক সৃজিতের, বীনা দাসের বায়োপিকে দেখা যাবে দিতিপ্রিয়াকে, কোথায় ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী?

বড় চমক সৃজিতের, বীনা দাসের বায়োপিকে দেখা যাবে দিতিপ্রিয়াকে, কোথায় ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী?

[ad_1]

বড় চ্যালেঞ্জ এর মুখোমুখি এইবার পর্দার রানীমা। পর্দায় ‘গীতা সেন’ হয়ে ফিরছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। এখন সেই খবর হাওয়ায় ভাসছে।

সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে না কি ফের জুটি বাঁধছেন দিতিপ্রিয়া রায়। পরিচালক প্রস্তুতি নিচ্ছেন স্বাধীনতা সংগ্রামী বীনা দাসের আত্মজীবনী নিয়ে কাজ করার।

সম্প্রতি শোনা যায় যে সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবিতে স্বাধীনতা সংগ্রামী বীনা দাসের বায়োপিকে নাম ভূমিকায় অভিনয় করবেন তিনি। বীণা দাসের ছোটবেলার নানা পর্যায়ে নাকি ফুটিয়ে তুলতে চলেছেন দিতিপ্রিয়া।  

রাণি রাসমণি চরিত্রে দিতিপ্রিয়াকে ভালোবেসেছিলেন সকলেই। আবার, বোধন কিংবা ডাকঘরে একদম অন্যরকম ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু এইবার চ্যালেঞ্জ আরও বড়। একাধিক পুরুষ স্বাধীনতা সংগ্রামীদের মধ্যে একজন নারীর সাংঘাতিক ভুমিকা এবং তাঁর নেপথ্যের গল্পই পর্দায় ফুটে উঠতে চলেছে।

পড়ুন: কবে বিয়ের পিঁড়িতে বসবেন মালাইকা? কী জানালেন জ্যোতিষী জগন্নাথ?

এখনও পর্যন্ত ছবি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা না হলেও দিতিপ্রিয়া চরিত্র নিয়ে পড়াশোনা শুরু করে দিয়েছেন। তাঁকে পরিচালক বীণা দাস সম্পর্কে বেশ কিছু বই দিয়েছেন। সে সব মন দিয়ে পড়ছেন। বাকিটা ছেড়ে দিয়েছেন পরিচালককের উপরে। সব ঠিক থাকলে চলতি ডিসেম্বর বা আগামী জানুয়ারিতে শুটিং শুরু হবে।

তবে এরই মাঝে দিতিপ্রিয়া একান্তে সময় কাটাতে কোথায় ঘুরতে গেছেন। আসলে ছুটি কাটাতে টাকি গিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই তিনি ইছামতীর বুকে মায়ের সঙ্গে নৌকা বিহারে বেরিয়েছিলেন 

ছুটির সেই সব ছবিই একে একে পোস্ট করেছেন অভিনেত্রী। সেইসব ছবি দেখে নেটপাড়া বেশ সরগরম হয়ে উঠেছে।

ছবি- ইন্সটাগ্রাম 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here