Home বিনোদন বন্ধ হল ‘ওয়েলকাম ৩’ ছবির শুটিং, কী জানালেন ছবির পরিচালক?

বন্ধ হল ‘ওয়েলকাম ৩’ ছবির শুটিং, কী জানালেন ছবির পরিচালক?

বন্ধ হল ‘ওয়েলকাম ৩’ ছবির শুটিং, কী জানালেন ছবির পরিচালক?

[ad_1]

শুটিং শুরু হতে না হতেই বন্ধ হল ওয়েলকাম ৩ ছবির শুটিং। ইন্ডাস্ট্রি সূত্রে পাওয়া খবর অনুযায়ী, বকেয়া পারিশ্রমিক না পাওয়ার কারণে  অক্ষয় কুমারের নতুন ছবি ওয়েলকাম ৩-এর শুটিংয়ের সঙ্গে যুক্ত কলাকুশলীরা শুটিংয়ের বন্ধের ডাক দিয়েছেন।

দ্য ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়ির তরফ থেকে শুটিং বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। এই বিষয়ে অবশ্য মুখ খুলতে চাননি ছবির পরিচালক আহমেদ খান ও প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা। ফেডারেশনের দাবি বকেয়া টাকা না মিললে, ছবির শুটিং শুরু করা যাবে না।

মজনু ভাই, উদয় শেট্টি ভাই, আরডি এক্স এইসব চরিত্র মানেই দমফাটা হাসি। আনীস বাজমীর ‘ওয়েলকাম’ ছবির এই সব চরিত্র আজও বলিউড সিনেমাপ্রেমীদের মনে থাকার কথা। এইবার ‘ওয়েলকাম’ সম্পূর্ণ নতুন রূপে আসছে। জানা গেছে, দর্শকদের মন জয় করার জন্য নতুন নতুন সুংযোজন থাকবে এই ছবির সিক্যুয়েলে।
২০০৭ সালে মুক্তি পেয়েছিল আপাদমস্তক কমেডি ছবি ‘ওয়েলকাম’।

এই ছবির মূল চরিত্রে ছিলেন অনিল কাপুর, নানা পাটেকর, অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, মল্লিকা শেরাওয়াতসহ আরও অনেকে। আনীস বাজমী পরিচালিত এই ছবি শুধু দর্শককে মনোরঞ্জন করেনি, বক্স অফিসেও ঝড় তুলেছিল।

এই সাফল্যের রেশ ধরে ছবির নির্মাতারা এনেছিলেন ‘ওয়েলকাম ব্যাক’। এই সিক্যুয়েল ছবিটি ২০১৫-তে মুক্তি পেয়েছিল। তবে ‘ওয়েলকাম ব্যাক’-এ অক্ষয় কুমার আর ক্যাটরিনার পরিবর্তে জুটি বেঁধে এসেছিলেন জন আব্রাহাম-শ্রুতি হাসান।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here