Home আপডেট বর্ষবরণের রাতে পিকনিক সেরে বাড়ি ফেরার পথে মারাত্মক ঘটনা, খুন ব্যক্তি

বর্ষবরণের রাতে পিকনিক সেরে বাড়ি ফেরার পথে মারাত্মক ঘটনা, খুন ব্যক্তি

বর্ষবরণের রাতে পিকনিক সেরে বাড়ি ফেরার পথে মারাত্মক ঘটনা, খুন ব্যক্তি

[ad_1]

বর্ষবরণের উৎসবকে ঘিরে আনন্দে মেতে উঠেছে গোটা বিশ্ব। সেইমতো উৎসবের মেজাজে রয়েছে বঙ্গবাসী। শহর থেকে শুরু করে গ্রামের বিভিন্ন জায়গায় চলছে পিকনিক, হই হুল্লোড়, খাওয়া দাওয়া। সেই উৎসবের মধ্যেই ঘটল ভয়ঙ্কর ঘটনা। পিকনিক করে বাড়ি ফেরার পথে এক ব্যক্তিকে পিটিয়ে খুন করার অভিযোগ করল। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে ঠাকুরপুকুরের মহেশতলা ব্লকের আশুতির ১ নম্বর গ্রাম পঞ্চায়েতে। মৃত ব্যক্তির নাম প্রবীর মণ্ডল।

আরও পড়ুন: ইনস্টাগ্রামে ত্রিকোণ প্রেম, তরুণীর নতুন প্রেয়সীকে খুন করল প্রাক্তন, ধৃত ৩

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার বন্ধুদের সঙ্গে একটি পিকনিকে যোগ দিয়েছিলেন প্রবীর বাবু। পিকনিক শেষে বাড়ি ফেরার পথে রাত দেড়টা নাগাদ শুভেন্দু নস্কর নামে এক ব্যক্তি আচমকাই প্রবীরকে মারধর করে বলে অভিযোগ। ইট, কাঠ দিয়ে বেধড়ক মারধর করার ফলে প্রবীর ঘাড়ে এবং মুখে গুরুতর চোট পান। তাঁর চিৎকারের আওয়াজ শুনে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় লোকজন। তবে অভিযুক্তরা সেখান থেকে পালিয়ে যায়। এরপর সেখানে গিয়ে প্রবীরকে রক্তাক্ত পড়ে থাকতে দেখেন তারা। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এই ঘটনার পরেই থানায় খুনের অভিযোগ জানিয়েছেন প্রবীরের পরিবারের সদস্যরা। যদিও ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। যদিও কী কারণে এই খুনের ঘটনা তা কিছুতেই বুঝে উঠতে পারছেন না পরিবারের সদস্য। জানা গিয়েছে, স্থানীয়রা তাঁকে উদ্ধার করে বেহালা বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। সেখানে তাঁর মৃত্যু হয়েছে। এর পিছনে পুরনো শত্রুতা রয়েছে নাকি অন্য কোনও কারণ রয়েছে? তা খতিয়ে দেখছে পুলিশ। তবে জানা গিয়েছে ঘটনা পর থেকে অভিযুক্ত পলাতক রয়েছে। স্থানীয় বাসিন্দাদের দাবি, পিকনিক করে ফেরার সময় প্রবীর বাবুর মাথায় সজোরে ইট দিয়ে আঘাত করা হয়েছিল। ইটের একটি আঘাতেই তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করা হয়। এই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। এছাড়া মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ খুনের উদ্দেশ্য জানার চেষ্টা করছে। একইসঙ্গে অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here