Home আপডেট বসিরহাটে প্রাথমিক চিকিৎসার পর কলকাতায় আনা হচ্ছে সুকান্তকে

বসিরহাটে প্রাথমিক চিকিৎসার পর কলকাতায় আনা হচ্ছে সুকান্তকে

বসিরহাটে প্রাথমিক চিকিৎসার পর কলকাতায় আনা হচ্ছে সুকান্তকে

[ad_1]

পুলিশের সঙ্গে ধ্বস্তাধ্বস্তিতে অসুস্থ হয়ে পড়লেন। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তড়িঘড়ি তাঁকে বসিরহাট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা হওয়ার পর অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হবে কলকাতা। পথে তাঁকে অক্সিজেনও দেওয়া হয়।

টাকিতে অসুস্থ হয়ে যাওয়ার পর তাঁকে অ্যাম্বুলেন্সে করে বসিরহাট হাসপাতালে আনা হয়। বিজেপির দাবি, পুলিশের সঙ্গে ধ্বস্তাধস্তির সময় অজ্ঞান হয়ে যান সুকান্ত মজুমদার। তাঁকে বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে কলকাতা পাঠানো হয়েছে। 

বিজেপি সূত্রে জানা গিয়েছিল, সুকান্তের শারীরিক পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেই তাঁকে কলকাতায় নিয়ে যাওয়া হবে। প্রাথমিক চিকিৎসার পরেই তাঁকে কলকাতা নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, কলকাতার অ্যাপেলো হাসপাতালে ভর্তি করা হবে তাঁকে। 

পড়ুন। সন্দেশখালি যাওয়ার পথে পুলিশের বাধা, ধস্তাধস্তিতে জ্ঞান হারালেন সুকান্ত

পড়ুন। টাকিতে BJP-র সরস্বতী মূর্তি ভেঙে দেওয়ার অভিযোগ মমতার পুলিশের বিরুদ্ধে

বুধবার সুকান্তর সন্দেশখালি যাত্রার পরিকল্পনা বানচাল করতে সকাল থেকেই হোটেল ঘিরে রেখেছিল পুলিশ। বেলা বাড়লে পিছন দরজা দিয়ে বেরিয়ে ইছামতীর তীরে সরস্বতী মূর্তি স্থাপন করে পূজা করেন সুকান্তবাবু। এর পর গাড়ি করে সন্দেশখালির দিকে এগনোর চেষ্টা করেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে বাধা দেয় পুলিশ। বাধার মুখে পুলিশের গাড়ির বনেটে উঠে পুলিশ আধিকারিকদের সঙ্গেই বিতণ্ডায় জড়ান সুকান্ত। এর মধ্যে পুলিশের গাড়ির চালক গাড়ি পিছলে বনেট থেকে পড়ে যান সুকান্তবাবু। মাটিতে পড়ে জ্ঞান হারান তিনি।

সঙ্গে সঙ্গে সুকান্তবাবুর মুখে জল ছিটিয়ে তাঁর জ্ঞান ফেরানোর চেষ্টা করেন বিজেপি কর্মীরা। এর পর গাড়িতে তুলে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করেন তাঁরা। কিন্তু সুকান্তবাবুকে হাসপাতালে নিয়ে যেতে বাধা দেয় পুলিশ। প্রায় সাড়ে ৬ মিনিট আটকে রাখা হয় সুকান্তবাবুর গাড়ি। তার পর পুলিশি পাহারায় তাঁকে বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here