Home বিদেশ বাংলাদেশী ক্রিকেটর তামিমের লাভস্টোরি যেন সিনেমা, মায়ের কষ্ট বলতে গিয়ে কেঁদে ফেলেন

বাংলাদেশী ক্রিকেটর তামিমের লাভস্টোরি যেন সিনেমা, মায়ের কষ্ট বলতে গিয়ে কেঁদে ফেলেন

বাংলাদেশী ক্রিকেটর তামিমের লাভস্টোরি যেন সিনেমা, মায়ের কষ্ট বলতে গিয়ে কেঁদে ফেলেন

[ad_1]

বাংলাদেশী ক্রিকেটর তামিম ইকবালের লাভ স্টোরি হার মানাবে সিনেমাকেও। স্ত্রীকে দেখেছেন? ঠিক যেন নায়িকা! বুবলি, অপু, নুসরত ফারিয়ার থেকেও বেশি সুন্দরী এতো বড় ক্রিকেটরকে প্রথমে কেন পাত্তাই দেননি? জীবনটাই যেন ছিল ক্রিকেট ম্যাচ। স্ত্রীয়ের কাছে তামিম সুপার হিরো। বাড়ির বাইরে অনুরাগীদের সে কী কান্না! বাবার স্বপ্ন পূরণ করতে পেরেছেন ? ছেলের কাছে বড় অনুপ্রেরণা তামিমের মা। জীবনের গল্প বলতে গেলে তাঁর চোখে এখনও জল আসে। মা তাঁর কাছে জীবন। জীবনে বহু চড়াই উতরাঅই পার হতে হয়েছে। স্ত্রী লড়াইয়ের পাশে থাকার সঙ্গী। কিন্তু এই স্ত্রীকে বউকে কম ঝক্কি পোহাতে হয়নি তামিমকে। ৮ বছরের প্রেমে কোন বাধা এসেছিল?

বাংলাদেশের অন্যতম ডাকসাইটে সুন্দরী। মাত্র ১৫ বছর বয়সে বাংলাদেশের এই ক্রিকেটার প্রেমে পড়েছিলেন আয়েশা সিদ্দিকির। একদিন কী করে যেন তামিমের চোখে পড়ে গেলেন আয়েশা আয়েষা যদিও তামিম ইকবাল নামে ওই ক্রিকেটারকে প্রথমে পাত্তা দেননি। বয়সে ছোট ছিলেন পরিবারের কেউ যদি কিছু বলে তাই ফিরিয়ে দিয়েছিলেন তামিমকে। এরপর তো ধরাছোঁয়ার বাইরে চলে যান। লং ডিসট্যান্স রিলেশনশিপ মানেই দেখা নেই। ওত ফোনের ব্যবহারও ছিলনা। কিন্তু তামিমকে লুকিয়ে কেন বিদেশে চলে গিয়েছিলেন আয়েশা?আয়েষা বাইরে যাওয়ার সময় তামিম বাংলাদেশের জাতীয় দলে সুযোগ পেলেন। তামিম তখন সকলের ক্রাশ কিন্তু যাঁকে মন দিয়েছেন সে ততক্ষণে দিদির সাথে মালয়েশিয়ায়। সেখানেই পড়াশোনা শেষ করতে চলে যান। দীর্ঘদিন দেখা হয়নি তাঁদের। অবশেষে তামিম যান মালয়েশিয়ায় আয়েশার সাথে দেখা করতে তখন থেকেই প্রেম বাড়তে থাকে।

তামিম সব সময় বলেন ভাগ্য করে এমন বউ পেয়েছেন। আয়েষা কিন্তু তামিমকে ভালবেসেই ফুটবলের চেয়ে ক্রিকেটকে বেশি ভালবেসে ফেলেছেন। মা, সন্তান, স্ত্রীকে নিয়ে সুখের সংসার। কিন্তু এই সংসার তৈরি করতে তামিমের মাকে কম পরিশ্রম করতে হয়নি! তামিম ইকবালের বাবা ইকবাল খান ছিলেন নামী ফুটবলার। ক্রিকেটও ভালো খেলতেন। তার স্বপ্ন ছিল ছেলেরাও একদিন নামী ক্রিকেটার হবে। স্বামী আচমকাই চলে যান পৃথিবীর ছেড়ে। তবুও তাঁর স্বপ্নপূরণে এতটুকু কমতি রাখেননি তামিমের মা। মায়ের আদর্শে বড় হয়েছে সন্তান। তাই তিনি বাংলাদেশের অন্যতম সফল ক্রিকেটর হতে পেরেছেন।

২০১৩ সালের জুন মাসে চট্টগ্রামে বিশাল অনুষ্ঠান করে বিয়ে করেন তামিম। সারা দেশকে জানিয়ে প্রায় এক সপ্তাহ ধরে চট্টগ্রাম থেকে ঢাকায় এসে শেষ হয়েছে সেই বিয়ের অনুষ্ঠান। মহাধুমধাম করে ৮ বছরের প্রেমিকা আয়েশাকে ঘরনি করেছিলেন।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশের নামী তারকারা। আয়েষার সঙ্গে তামিমের বিয়ের পর তো বাংলাদেশে তামিমের প্রচুর অনুরাগী তাঁদের বাড়ির সামনেও এসে কান্নাকাটি করেছিল। যা মনে রাখার মতই।

 

 

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here