Home আপডেট বাড়িতে জল পড়া নিয়ে বিবাদ, গার্ডেনরিচে প্রতিবেশীর হাতুড়ির আঘাতে খুন ব্যক্তি

বাড়িতে জল পড়া নিয়ে বিবাদ, গার্ডেনরিচে প্রতিবেশীর হাতুড়ির আঘাতে খুন ব্যক্তি

বাড়িতে জল পড়া নিয়ে বিবাদ, গার্ডেনরিচে প্রতিবেশীর হাতুড়ির আঘাতে খুন ব্যক্তি

[ad_1]

আবারও খবরে গার্ডেনরিচ। কিছুদিন আগে ওয়াটগঞ্জে এক মহিলার খণ্ড খণ্ড দেহাংশ উদ্ধরকে কেন্দ্র করে তোলপাড় পড়ে গিয়েছে। আর এবার গার্ডেনরিচে এক প্রতিবেশীকে খুন করার অভিযোগ উঠল বেশ কয়েকজনের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গার্ডেনরিচে। মৃত ব্যক্তির নাম মহম্মদ আনিস (৪৯)। আশঙ্কাজনক অবস্থায় তাকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। বাড়িতে জল পড়া নিয়ে বিবাদের জেরে ওই ব্যক্তিকে খুন করা হয়েছে বলে অভিযোগ।

আরও পড়ুন: ওয়াটগঞ্জ কাণ্ডের তদন্তে এবার লালবাজারের ফরেনসিক টিম, দুর্গা সরখেল খুনে নয়া মোড়

কী ঘটেছিল?

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা যাচ্ছে, মহম্মদ আনিস গার্ডেনরিচ এলাকায় থাকতেন। পরিবারের লোকেদের দাবি, প্রতিদিনই তাদের বাড়িতে পাশের বাড়ি থেকে জল পড়ে। এ নিয়ে আনিস বহুবার প্রতিবেশীকে সতর্ক করেছেন। কিন্তু, তা সত্ত্বেও জল পড়া বন্ধ হয়নি। এমন অবস্থায় জল পড়াকে কেন্দ্র করে শুক্রবার তাদের মধ্যে বচসা চরমে ওঠে। 

অভিযোগ শুক্রবার একইভাবে আনিসের বাড়িতে প্রতিবেশীর বাড়ি থেকে জল পড়ছিল। তাই নিয়ে প্রতিবাদ জানিয়েছিলেন আনিস। তখন তাদের সঙ্গে তার বচসা বেঁধে যায়। অভিযোগ সেই সময় পাশের বাড়ির ৭-৮ জন সদস্য আনিসের ওপর চড়াও হয়। এর মধ্যে একজন আনিসকে হাতুড়ি দিয়ে আঘাত করে। এর ফলে গুরুতর জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়েন ওই ব্যক্তি। তখন পরিবারের সদস্যরা তড়িঘড়ি আনিসকে উদ্ধার করে এসএসকে হাসপাতালে নিয়ে যান  কিন্তু, সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

ইতিমধ্যে এই ঘটনায় আনিসের পরিবার গার্ডেনরিচ থানায় অভিযোগ দায়ের করেছে। সেই অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। তাঁর পরিবারের দাবি, প্রতিবেশীদের সঙ্গে জল নিয়ে প্রতিদিনই তাদের সঙ্গে ঝামেলা লেগে থাকত। শুক্রবার এ নিয়ে তাদের মধ্যে ঝামেলা হয়। তখন ওই বাড়ির সদস্যরা তার ওপর চড়াও হয় এবং বালা, হাতুড়ি দিয়ে আঘাত করে। তারজেরে মৃত্যু হয় আনিসের।

উল্লেখ্য, কিছুদিন আগেই এক যুবতীর টুকরো করা দেহাংশ উদ্ধার হয়েছে ওয়াটগঞ্জে। সেক্ষেত্রে তার মুন্ডু কাটা ছিল। মাথায় সিঁদুর দেওয়া ছিল, কপালে টিপ ছিল। বুক ছিল তবে তার নিচের অংশ ছিল না। পা থাকলেও পায়ের পাতা ছিল না। আবার ট্যাংরাতেও একটি স্কুলের পাশ থেকে এক গৃহশিক্ষকের পচাগলা দেহ উদ্ধার হয়েছে। সেক্ষেত্রে রহস্য দানা বেঁধেছে। আর এবার গার্ডেনরিচে এই ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here